May 8, 2024, 6:10 pm

সংবাদ শিরোনাম
রগ কেটে যুবক হত্যা, গ্রেফতার ৪ বিধিমালা উপেক্ষিত পটুয়াখালীতে ইউসিসি’র পকেট কমিটি গঠনের অভিযোগ ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি শাহিন ফকির সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান

পাকিস্তানে বাস থেকে নামিয়ে ১৪ যাত্রীকে গুলি করে হত্যা

পাকিস্তানে বাস থেকে নামিয়ে ১৪ যাত্রীকে গুলি করে হত্যা

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের একটি মহাসড়কে বাস থেকে নামিয়ে অন্তত ১৪ যাত্রীকে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারীরা। গতকাল বৃহস্পতিবার প্রথম প্রহরে রাত সাড়ে ১২ টা থেকে ১টা মধ্যে বেলুচিস্তানের ওরমারা এলাকার মাকরান উপক‚লীয় মহাসড়কে ঘটনাটি ঘটে। খবর দ্য ডন।

খবরে বলা হয়েছে, দেশটির আধাসামরিক বাহিনী জানিয়েছে, সেনা পোশাক পরা প্রায় ১৫ থেকে ২০ জন অজ্ঞাত বন্দুকধারীর একটি দল করাচি থেকে গওয়াদরগামী পাঁচ থেকে ছয়টি বাস থামায়। এ সময় একটি বাস থামিয়ে যাত্রীদের পরিচয়পত্র পরীক্ষা করে, তারপর ১৬ জন যাত্রীকে বাস থেকে নামিয়ে নিয়ে যায়। এদের মধ্যে অন্তত ১৪ জনকে গুলি করে হত্যা করা হয়েছে। দুই যাত্রী কোনোরকমে পালিয়ে নিকটবর্তী আধাসামরিক বাহিনীর চেকপোস্টে খবর দেন। আহত এই দুইজনকে ওরমারা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। আধাসামরিক বাহিনী ও অন্যান্য আইনি বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেছে। তারা স্থানীয় নূর বক্স হোটেল থেকে নিহতদের মৃতদেহগুলো উদ্ধার করেন।

স্থানীয় কর্মকর্তারা এ হত্যাকাÐের উদ্দেশ্য ও এর সঙ্গে জড়িতদের বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেননি। তখনও পর্যন্ত নিহতদের পরিচয়ও শনাক্ত করা সম্ভব হয়নি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর