May 8, 2024, 7:51 pm

সংবাদ শিরোনাম
রগ কেটে যুবক হত্যা, গ্রেফতার ৪ বিধিমালা উপেক্ষিত পটুয়াখালীতে ইউসিসি’র পকেট কমিটি গঠনের অভিযোগ ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি শাহিন ফকির সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান

তানোর সাংবাদিক ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রেস রিলিজ ::
“যেখানে অপরাধ সেখানেই প্রতিবাদ” স্লোগানটিকে সামনে রেখে পুরনো দিনের সকল ব্যার্থতাকে মুছে ফেলে নতুন আংঙ্গীকে ঢেলে সাজানো হচ্ছে তানোর সাংবাদিক ক্লাব। শুক্রবার (০২ অক্টোবর) ২০২০ ইং বিকেল ৫ ঘটিকায় তানোর উপজেলা সদরের খন্দকার ভবনের হলরুমে প্রেসক্লাবের সভাপতি দৈনিক মানবজীবন প্রতিনিধি সাংবাদিক সোহানুল হক পারভেজের সভাপতিত্বে এই মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর সাংবাদিক ক্লাবের প্রধান উপদেষ্টা ও প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ রুহুল আমীন খন্দকার। অনুষ্ঠানটিতে উপস্থাপনা করেন তানোর সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক দৈনিক অন্য দিগন্ত ও শিবগঞ্জ প্রতিদিনের তানোর প্রতিনিধি কমরেড জাকির হোসেন টুটুল।
উক্ত মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য শিবগঞ্জ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক মাস্টার মোস্তাফিজুর রহমান, তানোর সাংবাদিক ক্লাবের সিনিয়র সহ-সভাপতি দৈনিক গণমাধ্যম প্রতিনিধি ও তানোর থানার মোড় বনিক সমেতির সভাপতি হামিদুর রহমান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম রেজা জাতীয় নিউজ ফেয়ার, অর্থ সম্পাদক মোঃ আল আমীন সাইবার নিউজ একাত্তর, দপ্তর সম্পাদক মোঃ আবুল কাশেম বাবু দৈনিক জাতীয় অর্থনীতি, স্থায়ী সদস্য মোঃ মেসকে আলম বুলেট ন্যাশনাল ক্রাইম, স্থায়ী সদস্য মোঃ রবিউল ইসলাম প্রাইভেট ডিটেকটিভ তানোর উপজেলা প্রতিনিধি, প্রেসক্লাবের সদস্য মোঃ সোহেল রানা আজকের ঘটনা, সদস্য শাওন সরকার ক্রাইম নেটওয়ার্ক সংবাদ, সদস্য সাংবাদিক মিনারুল ইসলান প্রমুখ।
এ বিষয়ে উপদেষ্টা মন্ডলীদের পক্ষে প্রদান উপদেষ্টা মোঃ রুহুল আমীন খন্দকার বলেন, বর্তমানে তানোর উপজেলার সাংবাদিকদের চিত্রপট খুব একটা প্রসংশনীয় অবস্থায় নেই। বিগত দিনে অনেকের ওই অনেক ভুল ক্রুটি রয়েছে। আমরা কেউ ভুল ক্রুটির উর্ধে নয় তাই সবগুলোকে পিছনে ফেলে নতুনভাবে তানোর সাংবাদিক ক্লাবের সংবাদকর্মীরা সামনের দিকে এগিয়ে যাবে এমনই প্রত্যাশা ব্যাক্ত করেন প্রধান উপদেষ্টা।
তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণে আপোষহীনভাবে “যেখানে অপরাধ সেখানেই প্রতিবাদ” স্লোগানটিকে সামনে রেখে এগিয়ে যাবে তানোর সাংবাদিক ক্লাব। তিনি এও বলেন যদি আজকের পর থেকে এই ক্লাবের কোন সদস্য রাষ্ট্রদ্রোহ বা বে-আইনী কোন কার্যকলাপের সাথে জড়িত হয় কিংবা অনৈতিক কোন কাজের সাথে জড়িয়ে পড়ে তবে তৎক্ষনাত কড়া হস্তক্ষেপের মাধ্যমে আমরা উপদেষ্টা মন্ডলীরা সাংবাদিকবৃন্দের সাথে বসে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করব।
পাশাপাশি তিনি সকল উপদেষ্টা মন্ডলীর পক্ষ থেকে তানোর সাংবাদিক ক্লাবের উত্তর-উত্তর উন্নতি কামনা সহ এই প্রতিষ্ঠানের সাথে জড়িত সবার জন্য স্থানীয় প্রশাসন-সহ সর্বস্তরের মানুষের কাছে নেক দোয়া ও সুদৃষ্টি কামনা করেন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর