May 8, 2024, 8:41 pm

সংবাদ শিরোনাম
রগ কেটে যুবক হত্যা, গ্রেফতার ৪ বিধিমালা উপেক্ষিত পটুয়াখালীতে ইউসিসি’র পকেট কমিটি গঠনের অভিযোগ ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি শাহিন ফকির সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান

ঝিকরগাছার চুরি হওয়া প্রাইভেটকার নড়াইল থেকে উদ্ধার পুলিশ ৩ জনকে আটক করে আদালতে প্রেরণ

বিল্লাল হুসাইন,ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছা পৌর সদরের মোবারকপুর এলাকা থেকে চুরি হওয়ার প্রাইভেটকারটি নড়াইল জেলার কালিয়া থানা এলাকা থেকে উদ্ধার করেছে,ঝিকরগাছা থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই দেবব্রত দাস।
থানার এজাহার সূত্রে জানা যায়, সম্প্রতি মঙ্গলবার রাত ৯টা থেকে বুধবার ভোর ৬টার মধ্যে পৌর সদরের মোবারকপুর গ্রামস্থ আব্দুর রাজ্জাকের বাড়ির সামনে পাকা রাস্তার পার্শ্বে রাখিয়া প্রাইভেটকার (কালো রংয়ের ঢাকা মেট্রো-গ-১৩-১৩৩৪) ড্রাইভার ওয়াদুদ (২৩) বাড়ি চলে যায়।
সকালে ড্রাইভার প্রাইভেটকারটি পরিস্কারের জন্য আসলে সেখানে প্রাইভেটকারটি দেখতে না পেয়ে প্রাইভেটকারের মালিক শিরিনা ইসলামকে জানান।
শিরিনা ইসলামের ছেলে সাইফুল ইসলাম ও সুমন (২৫) বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়ে প্রাইভেটকারের কোন সন্ধ্যান না পেয়ে সুমন বাদি হয়ে চুরি হওয়া প্রাইভেটকারের বিষয়ে থানায় এজাহার দায়ের করেন। মামলা নং ১৫, তাং ১৭/০১/২০২০ইং। এজাহারের বুনিয়াদে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক প্রাইভেটকারটি উদ্ধারের জন্য থানার সেকেন্ড অফিসার এসআই দেবব্রত দাসের উপর দায়িত্ব দেন।
থানার সেকেন্ড অফিসার এসআই দেবব্রত দাস তাৎক্ষনিক তার কার্যক্রম পরিচালনা করতে থাকে এবং এক পর্যায়ে গোপন সংবাদের  ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার রাতে এসআই দেবব্রত দাসের নেতৃত্বে পিএসআই শংকর ও মোহাম্মদ রনি নড়াইল জেলার কালিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করেই প্রাইভেটকারসহ ঝিকরগাছার পঞ্চনগর গ্রামের কদম আলীর ছেলে নয়ন (২৭) ও বেনাপোলের সাদিপুরের শহীদ হোসেনের ছেলে তারিকুল (২৬) নামের দুই চোরকে আটক করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক থানা পুলিশ শনিবার রাতে অপর আসামী বেনাপোল সাদিপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে বাপ্পি (৩০) কেউ আটক করেন এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে মামলার তদন্তকর্মকর্তা জানান।
প্রাইভেট ডিটেকটিভ/২০ জানুয়ারি ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর