May 16, 2024, 10:21 pm

সংবাদ শিরোনাম
দিনাজপুরে দুই দিনব্যাপী পুষ্টি ও এগ্রোইকোলজি বিষয়ক কর্মশালা সম্পন্ন উখিয়ায় ভাড়া বাসা থেকে এনজিও কর্মীর মরদেহ উদ্ধার! দুর্ঘটনায় পা হারানো জান্নাত পেল জিপিএ-৫ শার্শায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান সমর্থকদের হামলায় সাবেক চেয়ারম্যাসহ আহত- ৫ র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৭ জন পরিবহন চাঁদাবাজ ও ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার সর্বজনীন পেনশন স্কীমে নিবন্ধিত হলেন জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ পায়রা বন্দরের নিজস্ব জেটিতে শুরু হয়েছে পন্য খালাস কার্যক্রম চাঁদাবাজ চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, রংপুর পটুয়াখালীতে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন, সুবিধা পাবে ৩০০ পরিবার জৈন্তাপুরে রৌদ্রজ্জ্বল ফুটবল মাঠে বজ্রপাতে ফুটবলার নিহত

মিঠাপুকুরে সাংসারিক কলহে স্বামীর আত্মহত্যা

রুবেল ইসলাম,রংপুর অফিস

রংপুরের মিঠাপুকুর উপজেলার বৈরাতি নামক এলাকায় রায়হান মিয়া (২৭) নামে এক দিনমজুর যুবকের স্ত্রীর প্রতি অভিমানে আত্মহত্যার অভিযোগ উঠেছে ।
গত ১০ মে শুক্রবার সকালে আমগাছে ঝুলন্ত অবস্থায় ওই দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।আত্মহত্যার স্বীকার রায়হান উপজেলার ১৬ নং মির্জাপুর ইউনিয়নের পুঁঠিমারী নামক গ্রামের ইউনিয়ন পরিষদের(ইউপি)সদস্য জোব্বার মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রায়হান মিয়া পেশায় একজন দিনমজুর। ২০১৪ সালে ঢাকায় একই গ্রামের ইউনুস আলীর মেয়ে রুমি বেগমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। দেন-মোহরানার টাকা নিয়ে বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হতো না। বিয়ের চার বছর পর বিয়ের নতুন করে রেজিস্টেরি ও দেনমোহার করা হয় তিন লাখ টাকা। রাখি নামে একটি এক বছরের মেয়ের জনক রায়হান । বৃহস্পতিবার (০৯ মে) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ হয়। তাছাড়া দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের ঝগড়া চলতো। পরে শুক্রবার সকাল সাড়ে পাঁচটায় আমগাছে ফাঁসিতে ঝুলন্ত লাশ দেখতে পান ছাইদুল নামে এক প্রতিবেশী।তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে।বৈরাতি ফাঁড়ি থানার আইসি কবির হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে পারিবারিক কলহের কারণে আত্মহত্যার কারণ জানান তিনি।

প্রাইভেট ডিটেকটিভ/ ১১ মে ২০১৯/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর