May 16, 2024, 10:49 pm

সংবাদ শিরোনাম
দিনাজপুরে দুই দিনব্যাপী পুষ্টি ও এগ্রোইকোলজি বিষয়ক কর্মশালা সম্পন্ন উখিয়ায় ভাড়া বাসা থেকে এনজিও কর্মীর মরদেহ উদ্ধার! দুর্ঘটনায় পা হারানো জান্নাত পেল জিপিএ-৫ শার্শায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান সমর্থকদের হামলায় সাবেক চেয়ারম্যাসহ আহত- ৫ র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৭ জন পরিবহন চাঁদাবাজ ও ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার সর্বজনীন পেনশন স্কীমে নিবন্ধিত হলেন জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ পায়রা বন্দরের নিজস্ব জেটিতে শুরু হয়েছে পন্য খালাস কার্যক্রম চাঁদাবাজ চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩, রংপুর পটুয়াখালীতে নিরাপদ খাবার পানি সরবরাহ কেন্দ্র উদ্বোধন, সুবিধা পাবে ৩০০ পরিবার জৈন্তাপুরে রৌদ্রজ্জ্বল ফুটবল মাঠে বজ্রপাতে ফুটবলার নিহত

হাকিমপুর হিলিতে ইয়াবাসহ গ্রেফতার ১ ব্যবসায়ী

মোঃ আল ইমরান,হাকিমপুর(দিনাজপুর) সংবাদদাতাঃ

দিনাজপুরের হাকিমপুর হিলি সীমান্তের নওপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ আমিনুর ইসলাম (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গত ৮ মে বুধবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের অধিনায়ক এএসপি সিদ্দিক আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।আমিনুর ইসলাম হিলির নওপাড়া এলাকার আব্দুর রশিদের ছেলে।
এএসপি সিদ্দিক আহম্মেদ জানান, হিলি সীমান্তের নওপাড়া বাজার এলাকায় মাদক কেনাবেচা চলছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের একটি দল বুধবার দিবাগত রাতে ওই এলাকায় অভিযানে যায়। এসময় সেখান থেকে ৫৪ পিস ইয়াবাসহ আমিনুর ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায় জড়িত এবং বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করেন বলে স্বীকার করে। পরে তার বিরদ্ধে র‌্যাব বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে হাকিমপুর থানায় হস্তান্তর করা হয়।
প্রাইভেট ডিটেকটিভ/ ১১ মে ২০১৯/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর