May 2, 2024, 3:51 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

সুন্দরগঞ্জে বিদ্যুৎপৃষ্টে নারীর মৃত্যু

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের রামডাকুয়া গ্রামের (গুচ্ছগ্রাম) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহানাজ বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, সোমবার ভোরে উক্ত গুচ্ছগ্রামের একটি কক্ষে বসবাসকারী শাহানাজ বেগমের ঘরে বৈদ্যুতিক দুর্ঘটনা ঘটলে ঘরের বিছানাপত্রসহ আসবাবপত্র পুড়ে যায়। এসময় ঘরে ঘুমন্ত অবস্থায় শাহানাজ বেগমের শরীর ঝলসে যায়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। শাহানাজ বেগম জনৈক মন্টু মিয়ার প্রথম স্ত্রী।
ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ্ জানান, বৈদ্যুতিক দুর্ঘটনার সময় শাহানাজ বেগম তার ঘরে ঘুমন্ত ছিল। শাহানাজে বেগমের স্বামী মন্টু মিয়া তার অপর স্ত্রীকে নিয়ে পার্শ্ববর্তী কুড়িগ্রামের চিলমারীতে অবস্থান করে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর