May 2, 2024, 3:47 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

মৌলভীবাজার শেরপুরে মাদক ও পতিতা সম্রাট লোকমান গ্রেফতার

মৌলভী বাজার সদর প্রতিনিধিঃ

৯ নভেম্বর শুক্রবার বিকেল ৩টায় মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরের  ব্রাক্ষনগ্রাম অক্সি সড়ক সংলগ্ন এলাকা থেকে ২০ পিস ইয়াবাসহ কুখ্যাত মাদক সম্রাট ও পতিতা ব্যবসায়ী লোকমান মিয়া (৩০) কে হাতেনাতে গ্রেপ্তার করে শেরপুর পুলিশ ফাড়িঁর পুলিশ।সে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামের মৃত আনু মিয়ার পুত্র।জানা যায়, লোকমান দীর্ঘদিন যাবৎ নিজ বাড়ী ছেড়ে সদর থানার ব্রাক্ষনগ্রাম নামক এলাকায় মদ, গাজা, হিরোইন, ইয়াবা,ও পতিতাবৃত্তি সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের আস্তানা গড়ে তোলে।  তাকে কেউ বাধা দিলে মামলা ও হামলার শিকারর  হন। ফলে তার ভয়ে এলাকার কেউ মুখ খুলে না। তাই নির্বিগ্নে তার রমরমা ব্যাবসা চালিয়ে যাচ্ছে। এছাড়া একাধিক বার পুলিশের হাতে গ্রেপ্তার হলেও আইনের ফাকে বেড়িয়ে এসে আবার তার অপকর্মে চালিয়ে যায়।
শেরপুর পুলিশ ফাড়িঁর ইনচার্জ সেলিম আহমেদ রকি ও সহকারী ইনচার্জ শরিফ মিয়া তাকে গ্রেপ্তারের জন্য উৎ পেতে থাকলে অবশেষে তার নিজ বাড়ি থেকে ২০ পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে। বিকেলেই তাকে মৌলবাজার মডেল থানায় হস্তান্তর করে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এবং পুলিশ ফাড়িঁর সহকারী ইনচার্জ শরিফ মিয়ার  সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রাইভেট ডিটেকটিভ/০৯ নভেম্বর ২০১৮/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর