May 2, 2024, 3:58 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

বোয়ালমারীতে ১১টি গাঁজার গাছসহ চাষী আটক

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকেঃ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের সেবানন্দপুর গ্রাম থেকে মঙ্গলবার (১১.০২.১২) রাতে ১১টি গাঁজার গাছসহ শাহবুল ওরফে আশরাফুল (২৪) নামের এক যুবককে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। শাহবুল সেবানন্দপুর গ্রামের মৃত হাসেম মাতুব্বরের ছেলে। সে পেশায় ভ্যান চালক। এ ঘটনায় উপপুলিশ পরিদর্শক আশুতোষ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে শাহবুলকে একমাত্র আসামি করে মামলা করেছেন। মামলা নম্বর ১০।
মামলার তদন্ত কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক সাইফুদ্দিন জানান, শাহবুল ওরফে আশরাফুল তার সোয়ার ঘরের বাথরুমের পাশে গাঁজা গাছের চাষ করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১১টি গাজার গাছ জব্দ করি এবং শাহবুলকে আটক করি। শাহবুলকে বুধবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১২ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর