May 2, 2024, 4:00 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

বোয়ালমারীতে এক বাক প্রতিবন্ধীর রহস্যজনক মৃত্যু

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের বোয়ালমারীতে এক বাক প্রতিবন্ধীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতের নাম ইস্রাফিল মোল্যা (২৫)। সে উপজেলার ময়না ইউনিয়নের কেওয়াগ্রামের রাশেদ মোল্যার ছেলে।
জানা গেছে, একই ইউনিয়নের হাট ময়না গ্রামের মামুন মোল্যা বুধবার (৬ অক্টোবর) সকাল আটটার দিকে ইস্রাফিলকে তার বাড়ি থেকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়। এরপর দুপুর দেড়টার দিকে ইস্রাফিলের মারাত্মক অসুস্থতার খবর পান তার পরিবারের সদস্যরা। এরপরে ইস্রাফিলকে ময়না বাজারের গ্রাম্য ডাক্তার মো. রফিকুল ইসলামের নিকট নেয়া হয়। কিন্তু পরিস্থিতি গুরুতর হওয়ায় ইস্রাফিলকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্তু পথিমধ্যেই তার মৃত্যু ঘটে। ঘটনার পর থেকেই মামুন মোল্যা পলাতক রয়েছে। বারবার চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
মামুন মোল্যার মা বলেন, ইস্রাফিলকে তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে মামুন নিয়ে আসার কিছু সময় পরেই ময়না বাজারের বাবরের দোকানে তাকে নামিয়ে দিয়েছে। তারপরে কি ঘটেছে জানি না।
এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. রাফেজা খানম জানান, ইস্রাফিলকে আমরা মুমূর্ষু অবস্থায় পেয়েছিলাম। তার বুক ধরফর করছিল। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল।
উল্লেখ্য, মামুন মোল্যা বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে চাকুরী করেন। তিনি ছুটিতে গ্রামের বাড়ি এসেছিলেন।
লাশ উদ্ধারকারী বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক মো. কামরুল হোসেন জানান, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন ছিল না। বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর