March 15, 2024, 11:39 am

সংবাদ শিরোনাম
কাউনিয়ায় পাকা সড়কে বাঁশের সাঁকো যান চলাচলে দূর্ভোগ উখিয়ায় পরিকল্পিত হত্যা না আত্মহত্যা! দীর্ঘদিন ধরে ভূমি অফিসের স্টাফ পরিচয়ে প্রতারণা; ১৫ দিনের জেল দিল এসিল্যান্ড রংপুরে কোনো কাজে আসছে না ডিজিটাল ট্রাফিক সিগন্যাল সুন্দরগঞ্জে ব্যবসায়ীর জবাই করা লাশ উদ্ধার উখিয়ায় আরসার ৪ সদস্য অস্ত্রসহ গ্রেফতার এতিম হয়ে পুলিশের চাকুরী পাবো স্বপ্নেও ভাবিনি রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ভুয়া র‌্যাব পরিচয়ে প্রতারণার অভিযোগে ০১ জনকে গ্রেফতার সাতকানিয়া পৌরসভার দেওয়ানহাট বাজারে মোবাইল কোর্টের অভিযান ডিএমপির অভিযানে রিকশায় যাত্রী তুলে ছিনতায় ঘটনায় ৩৫০-টি সিসি ক্যামেরার ফুটেজে পড়লো- ৪ সদস্য

গাইবান্ধায় জোড়পূর্বক জমি দখলের ঘটনায় অগ্নিসংযোগ মারপিটে আহত ৩জন।

জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলার কুপতলায় জোড়পূর্বক জমি দখল, ভাংচুর ও লুটপাট, অগ্নিসংযোগ, মারপীট এর ঘটনায় আহত ৩ জন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন, সদর থানায় অভিযোগ দায়ের।
অভিযোগ সূত্রে জানা যায়, মধ্যপাড়া গ্রামের মৃত সিরাজুল হকের পুত্র মোঃ আতাউর রহমানগং
পৈত্তিক সূত্রে পাওয়া ৭৫ শতাংশ জমি ভোগদখল পূর্বক চাষাবাদ করেন। উক্ত জমি নিয়ে একই এলাকার মৃত আব্দুল হকের পুত্র সাজুগংদের সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল।
এদিকে প্রতিপক্ষগণ দাবী করেন, ঐ ভোগদখলীয় জমি তাদের অংশে। এমন অভিযোগ এনে বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মোঃ আতাউর রহমানগংদের পক্ষে ডিগ্রী ও রায় দেন। ভোগদখলীয় জমিতে নির্মাণ করেন ঘর- বাড়ি, যার-খতিয়ান নং-৮৫৬/২, দাগ ১২৫৮৬,১২৫৮১,১২৫৮০।
গত ১৬ জানুয়ারি মোঃ আতাউর রহমান ও তার পুত্র বিপ্লব ভোগ দখলীকৃত জমিতে ইরি ও বোরো ধানের চারা রোপন করতে গেলে প্রতিপক্ষগণ বাধা সৃষ্টি করে। এক পর্যায়ে  ধারালো অস্ত্র দিয়ে পিতা ও পুত্রকে আঘাত করে। আত্মরক্ষার্থে তারা দৌড়ে নিজ বসবাড়িতে আশ্রয় নেয়। সেখানেও তারা হামলা চালিয়ে ঘর-বাড়ি ভাংচুর করে। তার স্ত্রীকে মারপীট করে স্বর্ণালঙ্কার,নগদ অর্থ এবং গোয়ালঘর থেকে গরু-বাছুর নিয়ে যাওয়ার সময় পলের পালায় আগুন জ্বালিয়ে দেয়। পরে এলাকাবাসীর চাপের মূখে ঘটনাস্থল ত্যাগ করে।
এব্যাপারে আতাউর রহমান বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর