May 2, 2024, 3:26 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

কাজী নজরুল ইসলাম কলেজের সামনে মৃত্যু ফাঁদ!

লোটাস আহমেদ শুভ, যশোর প্রতিনিধি ঃঃ

 

 

যশোরে একই স্থানে প্রায়ই ঘটে চলে সড়ক দুর্ঘটনা। এক মাস পার না হতেই একই জায়গায় তিন তিনটি দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে তিনজন। এতে হতাহত হয়েছেন বেশ কয়েকজন। স্থানটি যশোর সদরের কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে রাস্তা। এই জায়গাটি যেন মৃত্যু ফাঁদ!

শনিবার সন্ধ্যায় ট্রাকের সাথে থ্রি হুইলারের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরো সাতজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজন যশোর সদর হাসপাতালে ভর্তি আছেন।

নিহতরা হলেন, ঝিনাইদহের আরিপপুর এলাকার আব্দুল মোতালেবের ছেলে থ্রি হুইলার চালক রুহুল আমিন (৩২), আব্দুল কাদেরের ছেলে ইউসুফ আলী (৪০)। আহতরা হলেন, একই গ্রামের মোনায়ার হোসেন (৫৬) ও আব্দুল বারেকের ছেলে সোহবার হোসেন (৪৫)।

আহত সোহরাব জানান, শনিবার বিকালে পিকনিকের গাড়ি ভাড়া করতে থ্রি-হুইলার যোগে হতাহতরা ৯ জন যশোরে আসেন। সন্ধ্যায় তারা ফিরে যাচ্ছিলেন। পথিমধ্যে কাজী নজরুল ইসলম ডিগ্রি কলেজের সামনে আসলে পিছন একটি মালবাহী ট্রাকের সাথে তাদের থ্রি-হুইলারে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ইউসুফ আলীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত থ্রি হুইলার চালক রুহুল আমিন (৩২), মোনায়ার হোসেন (৫৬) ও সোহবার হোসেনকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ছয়টা ১৫ মিনিটে থ্রি হুইলার চালক রুহুল আমিনের মৃত্যু হয়।

জরুরী বিভাগের ডাক্তার জসীম উদ্দীন জানান, আহত দুইজনের অবস্থা গুরুতর। তাদের সার্জারি ওয়ার্ডে প্রেরণ করা হয়েছে।

একই স্থানে চলতি মাসের ৪ তারিখ বাস উল্টে খাদে পড়ে। এই ঘটনায় প্রায় ২০ জন আহত হয়েছিলেন।
আহতদের মধ্যে তিনজন যশোর সদর হাসপাতালে ভর্তি হয়েছে। তার হলেন, যশোর শহরের চুরিপট্টি এলাকার মৃত বসির আহমেদের ছেলে হাসিবুর রহমান (২৩), সাতক্ষিরার আশাশুনী উপজেলার লাস্করি খাজুরা গ্রামের অভয়া চন্দ্র মিস্ত্রির ছেলে নিরাপদো মিস্ত্রি (৬৮) ও তার স্ত্রী কবিতা (৫৫)।

এর আগে ২৪ নভেম্বর বুধবার মোটরসাইকেল ও বাসের সংঘর্ষে আল আমিন নামের এক যুবকের মৃত্যু হয়। আল আমিন চৌগাছা উপজেলার চাঁনপুর গ্রামের খোকনের ছেলে।

আল-আমিন মোটরসাইকেল চালিয়ে বারীনগর বাজার থেকে চুড়ামনকাটির দিকে আসছিলেন। পথিমধ্যে কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে আসলে বিপরীত মুখি একটি বাসের সাথে ধাক্কা লাগে। এসময় তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর