May 2, 2024, 3:54 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

কলাপাড়ায় মাদ্রাসা মানেজিং সভাপতি রুহুল আমিনসহ ৪ আসামীকে কারাগারে প্রেরন

কলাপাড়া,পটুয়াখালী প্রতিনিধি


পটুয়াখালীর কলাপাড়ায় আক্কেলপুর নূরিয়া দাখিল মাদ্রাসা মানেজিং কমিটির সভাপতি রুহুল আমিন হাওলাদারসহ চার আসামীর জামিন আবেদন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরনের আদেশ দিয়েছেন আদালত। রবিবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল আদালতের জ্যেষ্ঠ বিচারক মো: মনিরুজ্জামানের আদালত এ আদেশ প্রদান করেন। মামলার অন্যান্য আসামীরা হলো মিরাজ হাওলাদার, সোহাগ ও কেনান।

আদালত সূত্রে জানা গেছে, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের আক্কেলপুর গ্রামের নূরিয়া দাখিল মাদ্রাসায় দীর্ঘদিন ধরে সরকারি পরিপত্র অনুযায়ী ক্লাশ না হওয়ায় সদস্য নূর সাঈদ মৃধা ম্যানেজিং কমিটির এক সভায় সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শিক্ষকদের ক্লাশ করার কথা বলেন। অপরদিকে, ওই মাদ্রাসার সভাপতি রুহুল আমিন হাওলাদার সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ক্লাশ করার কথা বলেন।

এ নিয়ে সভাপতি রুহুল আমিন হাওলাদারের সাথে সদস্য নূর সাঈদ মৃধার অর্ন্তদ্বন্দ চলে আসছে। ২২ জানুয়ারী নূর সাঈদ মৃধা সরকারি পরিপত্র অনুযায়ী ক্লাশ করার জন্য এলাকায় লিফলেট বিতরন করলে ২৩ জানুয়ারী সকাল ১০টার দিকে হাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে তার ছেলেসহ ক্যাডাররা নূর সাইদকে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার দু’হাত এবং দু’পায়ে এলাপাথাড়ি ভাবে কুপিয়ে জখম করে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে। এতে তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এ ঘটনায় ইসমাইল হোসেন বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর