May 2, 2024, 3:29 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

উলিপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ওরফে আতা(৫০)’র বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভূক্তভোগী এক নারী।
মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত ৯জুন থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ওরফে আতা ওই নারীকে ভোটার আইডি কার্ড নিয়ে ডাকলে সকাল ৯ টার সময় আইডি কার্ড নিয়ে চেয়ারম্যানের বাড়ীতে যান ভুক্তভোগী নারী। কিন্তু বাড়ীতে কোন লোকজন না থাকার সুযোগে ঘরের ভিতর ডেকে নিয়ে জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা করেন। পরে ওই নারী ধস্তাধস্তি করে দরজা খুলিয়া দ্রুত রুম থেকে বেরিয়ে যান। ঘটনাটি কাউকে না জানাতে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বড় ধরনের ক্ষতি করার হুমকি প্রদান করেন অভিযুক্ত চেয়ারম্যান আতা। এ ঘটনায় সোমবার(২৭ জুন) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী।
এ ব্যাপারে মঙ্গলবার(২৮ জুন) দুপুর ১২টায় থেতরাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ওরফে আতার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেনি।
মঙ্গলবার(২৮ জুন) দুপুরে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করা হয়েছে, তদন্ত অব্যাহত রয়েছে। আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর