March 19, 2024, 3:11 pm

সংবাদ শিরোনাম
সিলেট তামাবিল মহাসড়কে ক্যারিক্যাব ও পিকআপের সংঘর্ষে নিহত ৫, আহত ৭ কুড়িগ্রামে ৩ শতাধিক রোগীদেরকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে প্রচারণায় পুলিশ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত মানুষ র‍্যাবের অভিযানে রাজশাহীর বানেশ্বরে জোরপূর্বক চাঁদা আদায়ের সময় চক্রের মূলহোতা’সহ গ্রেফতার- ৩ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে জাতির জনকের প্রতিকৃতিতে লালমনিরহাট জেলা পুলিশের বিনম্র শ্রদ্ধা নিবেদন তিস্তা ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দলবদ্ধ হামলা লুটপাট ও ভাঙচুর, রমেকে ভর্তি র‍্যাবের অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, ফেন্সিডিল ও নগদ অর্থ উদ্ধার’ ০৮ পেশাদার জুয়ারী ও মাদকসেবী গ্রেফতার চিনিকলের প্রশাসনিক কর্মকর্তা ও বেতারের সাবেক শিল্পী নাজমুল ইসলামের ইন্তেকাল

৩৩৩ নাম্বারে ফোন করে সহায়তা পেলেন ইসলামপুরে ৪০ অসহায় পরিবার

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি::

জামালপুরের ইসলামপুরে লকডাউনে কর্মহীন গরীব অসহায় পরিবার ৩৩৩ নাম্বারে ফোন করে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেয়েছেন। উপজেলার চরপুটিমারি ইউনিয়নে অসহায় পরিবার মানবিক সহায়তার কথা জানতে পেরে ৩৩৩নাম্বারে ফোন দেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম,মাজহারুল ইসলাম তাদের সাথে কথা বলে খাদ্য সহায়তা নিয়ে হাজির হন।

বুধবার বিকালে ডিগ্রীরচর বিএম কলেজ মাঠে ও চিনারচর বাজার মাঠে  ৪০টি গরিব ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে খাদ্য সহায়তা প্রদান করেন। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের হাজি আব্দুল আজিজ মোল্লা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
খাদ্য সহায়তা প্রদানকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম,মাজহারুল ইসলাম বলেন,এই মহামারির হাত থেকে বাঁচতে অবশ্যই আমাদের সতর্ক হওয়ার আহবান জানিয়ে যে কোন সমস্যায় সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর