May 8, 2024, 9:57 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য
হিলিতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক

হিলিতে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের সাঁড়াশি অভিযানে মাদক মামলায় ৬ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা দন্ডপ্রাপ্ত আসামী ছামিনুর রহমান (৩৮) কে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ মে) ভোরে উপজেলার নওপাড়া গ্রামে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে তাকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত আসামী ছামিনুর রহমান(৩৮) উপজেলার নওপাড়া গ্রামের নাজিমুদ্দিনের ছেলে।

হাকিমপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল বাসার শামীম বলেন,দীর্ঘ দিন থেকে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি ছামিনুর ইসলাম পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক ছিলেন। গতকাল রাতে গোপন সংবাদে জানতে পারি আসামি তার নিজ বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে আসামির নিজ বাড়িতে অভিযান চালিয়ে ভোরে তাকে তার বাড়ি থেকে হাতেনাতে আটক করা হয়েছে।
তিনি আরও বলেন, ২০১৩ সালের একটি মাদক (ফেন্সিডিল) মামলায় আদালত ছামিনুরকে ৬ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর