May 11, 2024, 9:01 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটি কর্পোরেশনে শিক্ষার্থীদের স্বাস্থ্য ও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপনের ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ পটুয়াখালীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ছিনতাইকারীও হয়ে উঠেছে ডাকাত শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা নির্বাচনে জয়ী তিন প্রার্থী চিলমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কুড়িগ্রামের রাজারহাটে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে হঠাৎ বন্ধ সিএনজি: দুর্ভোগে চার উপজেলার সাধারণ মানুষ গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

সাবিলার উপলব্ধি

সাবিলার উপলব্ধি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সাবিলার উপলব্ধি

 

দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সাবিলা নূর। বর্তমানে খ- নাটক ও ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বাংলাভিশনে এই অভিনেত্রীর ‘ল্যামপোস্ট’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এটি পরিচালনা করছেন সাগর জাহান। এ ছাড়া কাজল আরেফিন অমির ‘বেসিক আলী’ শীর্ষক এটি ধারাবাহিকের শুটিং করছেন তিনি। এদিকে সম্প্রতি অঞ্জন আইচের ‘তেইশ’ শীর্ষক একটি খ- নাটকের কাজও শেষ করেছেন সাবিলা।

এই নাটকে তার বিপরীতে দেখা যাবে মিশু সাব্বিরকে। সাবিলা সমসাময়িক অনেকের চেয়ে অল্পসংখ্যক ধারাবাহিকে কাজ করছেন। এই সম্পর্কে তিনি বলেন, আমি যেটি উপলব্ধি করি সেটি হলো  বছরে  ২-৩টির বেশি ধারাবাহিকে কাজ না করাই ভালো। ধারাবাহিকের জন্য অনেক সময় দিতে হয়। কোনো কোনো ধারাবাহিকের জন্য এক বছরের অধিকও সময় দিতে হয়। অল্প সংখ্যক ধারাবাহিকে কাজ করলে চরিত্রের প্রতি মনোযোগ দেয়া যায়। বর্তমান নাটকের প্রেক্ষাপট সম্পর্কেও কথা বলেন সাবিলা। তিনি বলেন, এখন নাটকের গল্প ও মেকিংয়ে আগের চেয়ে অনেক পরিবর্তন এসেছে। তবে বছরের বিশেষ দিবসগুলোর সময় শুধু ভালো নাটক নির্মাণ করলে দর্শক ধরে রাখা যাবে না। বিশেষ দিবসের বাইরেও আমাদের ভালো নাটক নির্মাণের প্রতি মনোযোগী হতে হবে। ক্যারিয়ারের অল্প সময়ে দর্শকদের মধ্যে বেশ গ্রহণযোগ্যতা তৈরি করেছেন এই গ্ল্যামার কন্যা। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনের পাশাপাশি মাহফুজ আহমেদের ‘জল কলংক’, শিহাব শাহিনের ‘মন শুধু মন ছুঁয়েছে’, রেদওয়ান রনির ‘ইউটার্ন’, মাবরুর রশিদ বান্নার ‘শত ডানার প্রজাপতি’সহ কয়েকটি দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তিনি। প্রতিটি নাটকে সাবিলার বৈচিত্র্যময় চরিত্র দর্শকদের মনে দাগ কেটেছে।

 

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর