May 11, 2024, 9:21 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটি কর্পোরেশনে শিক্ষার্থীদের স্বাস্থ্য ও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপনের ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ পটুয়াখালীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ছিনতাইকারীও হয়ে উঠেছে ডাকাত শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা নির্বাচনে জয়ী তিন প্রার্থী চিলমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কুড়িগ্রামের রাজারহাটে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে হঠাৎ বন্ধ সিএনজি: দুর্ভোগে চার উপজেলার সাধারণ মানুষ গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

‘লাকী সেভেন’ গল্পে শাহতাজ

‘লাকী সেভেন’ গল্পে শাহতাজ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভালোবাসা দিবসের জন্য তানভীর রহমানের রচনা ও মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় ‘লাকী সেভেন’ শিরোনামের একটি নাটকে অভিনয় করলেন শাহতাজ।  এটিতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা অপূর্বর সঙ্গে। নাটকটি প্রসঙ্গে শাহতাজ বলেন, ভালোবাসা দিবসের এই একটি নাটকেই অভিনয় করেছি। কারণ, আগে যে ধরনের চরিত্রে অভিনয় করেছি, তেমন কোনো চরিত্রে কাজ করতে চাই না। এজন্য বেশকিছু নাটকের প্রস্তাব ফিরিয়ে দিয়েছি। নাটকের নামের মতো গল্পটিও চমৎকার। ভালোবাসার স্বাদ পাবে দর্শক এই নাটকে।

অভিনয়ের পাশাপাশি এই মডেলকন্যা সামাজিক কাজের সঙ্গেও নিজেকে জড়িয়েছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে বিয়ের দাওয়াত দিয়েছিলেন। এটি বাল্যবিবাহ রোধের একটি ক্যাম্পেইন ছিল বলে জানান তিনি।

তিনি আরো বলেন, এই নিয়ে আমিও বেশ বিড়ম্বনায় পড়েছিলাম। বিয়ে করছি কবে, কার সঙ্গে বিয়ে হচ্ছে- এটা জানতে ফোনে আমাকে সবাই অস্থির করে তুলেছিল। সাফ কথা হলো, প্রেম-বিয়ে নিয়ে এখনো ভাবছি না।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর