May 11, 2024, 9:23 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটি কর্পোরেশনে শিক্ষার্থীদের স্বাস্থ্য ও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপনের ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ পটুয়াখালীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ছিনতাইকারীও হয়ে উঠেছে ডাকাত শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা নির্বাচনে জয়ী তিন প্রার্থী চিলমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কুড়িগ্রামের রাজারহাটে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে হঠাৎ বন্ধ সিএনজি: দুর্ভোগে চার উপজেলার সাধারণ মানুষ গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
রাজশাহীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) ২০২০ ইং সকাল ১০টার দিকে রাজশাহী জিরো পয়েন্টে এর আয়োজন করা হয়। বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) সালমা বেগম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন। এছাড়াও আরো উপস্থিত ছিলেন রাজশাহী’র সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১-নং ওয়ার্ড কাউন্সিলর নিজামুল আজিম সহ পুলিশ কর্মকর্তা কর্মচারী ও অন্যান্যরা।
এসময় প্রধান অতিথির বক্তব্যে আরএমপি’র কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, রাজশাহী থেকে নারী নির্যাতন সন্ত্রাস কিশোর গ্যাং জঙ্গিবাদ সহ সকল অপরাধ মূলক কর্মকান্ড থাকবে না। রাজশাহীতে সিসি ক্যামেরার আয়োতাধীন করা হবে কোনো অপরাধী অপরাধ করে পালিয়ে যেতে না পারে। কোনো শিশু যুবক যেনো খারাপ কাজ না করে সেদিকে বাবা মাকে গাইড দিতে হবে।
মানববন্ধনে ধষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে নানা ফেস্টুন দেখা গেছে। পরে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বক্তব্য প্রদান করেন।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর