May 8, 2024, 6:47 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

যশোরের বাঁকড়ায় পরিত্যক্ত অবস্থায় ৩৬২ বোতল ফেন্সিডিল উদ্ধার

বিল্লাল হুসাইন,ঝিকরগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের ঝিকরগাছা উপজেলার বাকড়া ইউনিয়নের বাকড়া বাজারের আদদ্বীন সমিতির পাশ থেকে তিন দিন যাবত পড়ে থাকা পিকআপ থেকে গত কাল ( ২৪-০২- ২০২০ ইং) তারিখে দুপুর ০২ টার সময়  ৩৬২ বোতল ফেন্সিডিল মাছের ড্রাম থেকে উদ্ধার করেছে,বাকড়া  তদন্ত কন্দ্রের পুলিশ।
পিকআপ গাড়ীর নং যশোর এন এ ১১-১১৬৯। গাড়ীর ড্রাইভার কে পাওয়া যায়নি। যানা যায় গাড়ীর ড্রাই ভার সাতক্ষীরার আশাশনি থানার নাকনা গ্রামের মোঃ মাফুয়ার রহমান  (৬২) এর ছেলে মোঃ লিটন হোসেন (৩২) পরে লিটনকে পুলিশ  না পেয়ে পিকআপের পাশে তার (মিলনের ভাড়া বাড়ি ) থেকে  স্ত্রী কে এই ব্যাপারে জিজ্ঞাসা বাদের জন্য পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসেন।মিলনের স্ত্রী মোছাঃ ফিরোজা খাতুন ওরফে
 ( ফুট্টরী) সাংবাদিকদের সাথে বলেন, আমার স্বামী গত ১৮-০১-২০২০ ইং তারিখে পূর্বের আরো ও একটি মাদক মামলা থেকে জামিন নিয়ে বের হয়ে আসে। আর এই মাদক কার বার নিয়ে আমার সাথে প্রায়ই দ্বন্দ্ব হয়। সে আমার ভরন পোষন ও সে দেয়না,তার ও আমার আগের ঘরের সহ দুইটা বাচ্চা আছে যাহা আমি অন্য লোকের বাসাই কাজ কাম  করে ও দর্জি কাজ করে কোন রকম করে অনেক কষ্ট করে জীবন জাপন করে আসছি।
মাঝে মাঝে আমার প্রবাসী ভাই কষ্ট না সইতে পেরে আমাকে সংসারে কিছু হাত খরচের জন্য সহযোগিতা করে।বর্তমানে আমি বাচ্চা নিয়ে খ ুব কষ্টে আছি। আমার স্বামী আমাকে ফাসাতে এই কাজ করেছে। বাকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের নিকট জানতে চাইলে বলেন,আমরা গোপন সুত্রে জানতে পারি  বাকড়া বাজারে ফেন্সিডিল যাতায়াত করছে। তখন আমরা সতর্কতার সাথে খুজতে থাকি,এক সময় পল্লি বিদ্যুৎ এর অফিসের পাশ থেকে পিকআপের মাঝ থেকে ৩৬২  বোতল ফেন্সিডিল  মাছের ড্রামের ভিতরে পাওয়া যায়। সর্বশেষ জানতে চাইলে পুলিশ বলেন আমরা এই ব্যাপারে পরে জানাব।
প্রাইভেট ডিটেকটিভ/২৪ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর