May 11, 2024, 8:43 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটি কর্পোরেশনে শিক্ষার্থীদের স্বাস্থ্য ও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপনের ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ পটুয়াখালীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ছিনতাইকারীও হয়ে উঠেছে ডাকাত শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা নির্বাচনে জয়ী তিন প্রার্থী চিলমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কুড়িগ্রামের রাজারহাটে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে হঠাৎ বন্ধ সিএনজি: দুর্ভোগে চার উপজেলার সাধারণ মানুষ গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মা-মেয়ের

তারাকান্দা(ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দায় সড়ক পারাপার করতে গিয়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
তারাকান্দা থানা পুলিশ জানায়, উপজেলার তারাকান্দা ইউনিয়নের রূপচন্দ্রপুর গ্রামের মো. আবদুর রহমানের স্ত্রী হ্যাপি আক্তার (৩৫) ও তার মেয়ে রেহেনা আক্তার (৩)  ময়মনসিংহ -হালুয়াঘাট সড়ক পার হয়ে বিপরীত পাশে যাচ্ছিলেন
সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রাস্তা পারাপার হতে দিয়ে অজ্ঞাত একটি যানবাহন মা মেয়েকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে মা-মেয়ের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, রাস্তা পারাপারের সময় দুর্ঘটনাটি ঘটেছে। লাশ উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে। প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেওয়া হচ্ছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর