May 8, 2024, 5:42 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

মাদক ব্যবসায়ীদের আতংক ওসি মাজহারুল আমিন বিপিএম,

মোঃ রাকিব হোসেনঃ
ভোলা জেলার দশটি থানার মধ্যে সেপ্টেম্বর মাসে (২০২১) বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মাজহারুল আমিন (বিপিএম) কে জেলার শ্রেষ্ঠ ওসি ঘোষণা করা হয়েছে।
বুধবার (৮ সেপ্টেম্বর) ভোলা জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তাঁকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করে সম্মাননা স্মারক ও পুরষ্কার তুলে দেন।
বোরহানউদ্দিন উপজেলার মাদক ব্যাবসায়ীদের আতংক ওসি মাজহারুল আমিন বিপিএম, বোরহানউদ্দিন থানায় যোগ দেয়ার পরই বোরহানউদ্দিন উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডের আনাচে কানাচে থাকা মাদক কারবারিরা সবসময়ই আতংকে থাকে, কোন সময় কোথার থেকে এসে পরে বোরহানউদ্দিন থানা পুলিশের সদস্যরা, ইতি মধ্যে কিছু সংখ্যক বোরহানউদ্দিনের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীরা মাদকের ব্যবসা ছেড়ে, কেহ বোরাক ও রিকশা চালিয়ে সৎ ভাবে উপার্যন করে, তাদের সংসার চালায়।কেহ বা বিভিন্ন কোম্পানিতে চাকরি করে।
গত আগস্ট মাসেও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও ওয়া‌রেন্ট তা‌মি‌লে সাফল‌্য অর্জন করায় তাঁকে জেলার শ্রেষ্ঠ ওসি ঘোষণা করা হয়েছিল।
এ প্রসঙ্গে ওসি মাজহারুল আমিন (বিপিএম) বলেন, ‘পুলিশ সুপার স্যারের দিক-নির্দেশনায় এবং সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় কর্মস্থলের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কাজ করে যাচ্ছি। পুলিশ সুপার স্যারের দেওয়া এই পুরস্কার কাজের ক্ষেত্রে আমাকে আরো প্রেরণা যোগাবে।’
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর