May 11, 2024, 9:25 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটি কর্পোরেশনে শিক্ষার্থীদের স্বাস্থ্য ও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপনের ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ পটুয়াখালীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ছিনতাইকারীও হয়ে উঠেছে ডাকাত শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা নির্বাচনে জয়ী তিন প্রার্থী চিলমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কুড়িগ্রামের রাজারহাটে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে হঠাৎ বন্ধ সিএনজি: দুর্ভোগে চার উপজেলার সাধারণ মানুষ গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

বিদেশ থেকে কাঁচা ফুল ও প্লাস্টিক ফুল আমদানী বন্ধের দাবীতে ঝিনাইদহে মানববন্ধন

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ:

বিদেশ থেকে কাঁচা ফুল ও প্লাস্টিক ফুল আমদানী বন্ধের দাবীতে ঝিনাইদহে ফুল চাষীরা এক মানববন্ধন কর্মসূচী পালন করেছে। শনিবার বিকালে বৃহত্তর ফুল উৎপাদন স্থান ঝিনাইদহ সদর উপজেলার গান্না বাজারে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসুচিতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এলাকার ফুল চাষী ও ব্যবসায়ীরা অংশ নেয়। এ সময় ৫ দফা দাবি রেখে বক্তব্য রাখেন গান্না বাজার মার্কেট পরিচালনা কমিটির সভাপতি নজরুল ইসলাম,গান্না বাজার ফুল চাষী ও ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ দাউদ হোসেন,ফুল ব্যবসায়ী আদম আলী,মারুফ হোসেন, কৃষক মেহেদী হাসান, সুফল অধিকারী, বিল্লাল হোসেন ও আব্দুল কাদের।
বক্তরা বলেন, দেশের কিছু কুচক্রী মহল চীন,থাইল্যান্ড,ভারত থেকে কাঁচা ও প্লাস্টিকের ফুল আমদানি করছে। বর্তমানে চায়নায় হাজার হাজার মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত। প্লাস্টিকের ফুলের মাধ্যমে করোনা ভাইরাস দেশে ছড়াতে পারে। তাই প্লাস্টিকের ফুল আমদানি ও ব্যবহার বন্ধ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর