May 8, 2024, 6:00 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

বিদেশী পিস্তলসহ আটক দুই

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

গতকাল মঙ্গলবার (১১ আগষ্ট) কেরাণীগঞ্জ থানা এলাকা থেকে বাবু মোড়ল (৩৮) ও মো. শিশির খান (২১) নামের দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এ সময় তাদের দখল থেকে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১ টি প্রাইভেট কার, ২ টি মোবাইল ফোন এবং নগদ ৪ হাজার পাঁচ টাকা জব্দ করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।
র‌্যাব-১০ এর অধিনায়ক এ্যাডিশনাল ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খানের বরাত দিয়ে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রাইভেট ডিটেকটিভকে জানানো হয় যে, মঙ্গলবার দুপুরের পর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বী এবং স্কোয়াড কমান্ডার মো. আসাদুজ্জামানের নেতৃত্বে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঢাকা-মাওয়া মহাসড়কস্থ হযরত কদম আলী মাস্তান (রঃ) দরবার শরিফ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তলসহ বাবু মোড়ল ও শিশির খানকে গ্রেফতার করে র‌্যাব-১০ এর আভিযানিক দল। বাবু মোড়ল মাদারীপুর জেলার শিবচর থানাধীন পাচ্চর এলাকার ইউনুছ মোড়লের ছেলে এবং শিশির খান মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন উত্তর কামারগাঁও গ্রামের মো. আকরাম খানের ছেলে বলে জানা যায়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামিদ্বয় সংঘবদ্ধ সন্ত্রাসী দলের সদস্য। তারা অবৈধ অস্ত্র ব্যবহার করে জনমনে ভীতি সঞ্চারের মাধ্যমে চাঁদাবাজি, অবৈধ দখলদারি, দস্যুতা, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি অস্ত্র মামলা রুজু করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১২ আগষ্ট ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর