May 11, 2024, 9:26 am

সংবাদ শিরোনাম
রংপুর সিটি কর্পোরেশনে শিক্ষার্থীদের স্বাস্থ্য ও জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উদযাপনের ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ পটুয়াখালীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ছিনতাইকারীও হয়ে উঠেছে ডাকাত শেরপুর জেলার শ্রীবরদী উপজেলা নির্বাচনে জয়ী তিন প্রার্থী চিলমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কুড়িগ্রামের রাজারহাটে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে হঠাৎ বন্ধ সিএনজি: দুর্ভোগে চার উপজেলার সাধারণ মানুষ গাইবান্ধা জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

ঢাকা আসছেন তিথি বসু

ঢাকা আসছেন তিথি বসু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশে এসে পশ্চিমবঙ্গের অনেক অভিনেতা-অভিনেত্রী এখন কাজ করছেন। ভারতের স্টার জলসার ধারাবাহিক নাটক ‘মা’-তে ঝিলিক চরিত্রে অভিনয় করে বাংলাদেশে ব্যাপক পরিচিতি পান কলকাতার অভিনেত্রী তিথি বসু। বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবির নাম ‘হৈমন্তী’। ছবিটি আসছে ১২ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আর এ ছবির প্রচারণার জন্য ঢাকায় আসছেন তিথি বসু।

খবরটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক ডায়েল রহমান। গতকাল তিনি বলেন, তিথি বসু এ ছবির প্রচারণার কাজে ১০ই জানুয়ারি ঢাকায় আসবেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সকাল রাজ। তিথি বসু চারদিন থাকবেন ঢাকায়। দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে বসে ছবিও দেখবেন তিনি। বেশ গুছিয়ে কাজটি করার চেষ্টা করেছি। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হৈমন্তী’ ছোট গল্প অবলম্বনে ছবিটি নির্মাণ করা হয়েছে। আশা করি, দর্শকরা পছন্দ করবেন। গত বছর ১৮ই অক্টোবর ছবিটি সেন্সর ছাড়পত্র পায়। রাইসা ফিল্মের প্রযোজনায় এ ছবির চিত্রনাট্য করেছেন নির্মাতা ডায়েল রহমান। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, দীপক, আবদুল রহমান কাদিরিসহ আরো অনেকে। শিহাব রিপনের সংগীত পরিচালনায় ছবিতে তিনটি গান থাকছে। প্রসঙ্গত, তিথি বসু এর আগে ভারতে প্রসেনজিতের সঙ্গে ‘বন্ধু’, মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘মহাগুরু’, তাপস পালের সঙ্গে ‘ঢাকী’, ‘প্রিয়তমা’ ও ‘এরই নাম প্রেম’ ছবিতে অভিনয় করেন। এবারই প্রথম তার ছবি বাংলাদেশে মুক্তি পাবে। ছবিতে ‘হৈমন্তী’র নাম ভূমিকায় অভিনয় করেছেন তিথি।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর