May 8, 2024, 7:38 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

জগন্নাথপুরে সিএনজি চালক মামুনের খুনি তার বন্ধু উত্তম গ্রেফতার

 

ফখরুল ইসলাম,জগন্নাথপুর

সুনামগঞ্জের জগন্নাথপুরে চাঞ্চল্যকর সিএনজি চালক মামুন হত্যাকা-ের ঘাতক উত্তম দাসকে (২৬) গ্রেফতার করেছে থানা পুলিশ। সে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের খানপুর গ্রামের বিবেশ দাসের ছেলে। ২০ অক্টোবর রাতে জগন্নাথপুর থানা পুলিশ ঘাতক উত্তম দাসকে গ্রেফতার করে। ২১ অক্টোবর সোমবার সে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহত মামুন ও গ্রেফতারকৃত উত্তম তারা দুই বন্ধু ছিল। তবে নারী ঘটিত কারণে তাদের বন্ধুত্ব শত্রুতায় পরিণত হয়। এক পর্যায়ে উত্তম রোল দিয়ে পিটিয়ে তার বন্ধু মামুনকে হত্যা করে লাশটি খালে ফেলে দেয়।

গত ১৮ অক্টোবর সকালে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার মধ্যে সমদ গ্রামের আবদুল মালিকের ছেলে সিএনজি চালক মামুন হোসেনের লাশ জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের খানপুর গ্রামের পাশে একটি খাল থেকে উদ্ধার করে জগন্নাথপুর থানা পুলিশ। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর