May 8, 2024, 9:08 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

চলচ্চিত্র ছাড়ার ঘোষণা ছবি হিট না হলে

চলচ্চিত্র ছাড়ার ঘোষণা ছবি হিট না হলে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘রক্ত ওর লাইগা নতুন কিছু না। সেই ছোটবেলা থেইক্কা রক্ত দিয়া কাটতো ওর সারাটা দিন। রক্ত দিয়া হইতো দিনের শুরু, আর রক্ত দিয়াই দিনের শেষ’।

মালেক আফসারী’র ‘অন্তর জ¦ালা’ ছবির ট্রেলারের শুরুতেই এমন ভয়াবহ সংলাপ শুনতে পাবেন। একজন যুবককে উদ্দেশ্য করে কথাগুলো বলা হচ্ছে। তিনি ছবির নায়ক জায়েদ খান।

চার মিনিট ১৩ সেকেন্ডের ট্রেইলারটি ইউটিউবে প্রকাশ পেয়েছে। পুরো ট্রেইলারজুড়ে উত্তেজনা ভরপুর। যেমন ছিল মারামারি কিংবা হট্টগোলের দৃশ্য তেমনি পাওয়া গেছে রোমান্সও। এতে ফুটে ওঠে প্রয়াত চিত্রনায়ক মান্না ভক্ত আলালের গল্প। ছবিটিতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন পরীমনি।

আগামী ১৫ ডিসেম্বর ‘অন্তর জ¦ালা’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিটি নিয়ে পরিচালক, নায়ক-নায়িকা ও এর কলাকুশলীরা প্রচ- আশাবাদী। ছবি হিট না হলে চলচ্চিত্র ছাড়ারও ঘোষণা দেবেন এর নির্মাতা, এমনটাই জানিয়েছেন। জানা যায়, হল বুকিংয়ের দিক দিয়েও ছবিটি রেকর্ড গড়তে পারে।

সিনেমাটি প্রযোজনা করেছে জেড কে ফিল্মস। পরিবেশনায় আছে মান্নার প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র। আরও অভিনয় করেছেন চিত্রনায়ক জয় চৌধুরী, চিত্রনায়িকা মৌমিতা মৌ, অমিত হাসান, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলি, বড়দা মিঠু, চিকন আলীসহ অনেকে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর