May 8, 2024, 8:26 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

গুরুদাসপুরে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

গুরুদাসপুরে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

গুরুদাসপুর পৌর এলাকার নন্দকুজা নদীতে দূর্গাপ্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার বিকেলে নন্দকুজা নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে অপুর্ব ঘোষ নৌকা থেকে পানিতে পড়ে যায়। তারপর থেকে নিখোঁজ হয়।
সোমবার (২রা অক্টোবর) গুরুদাসপুর সার্ভিসের সদস্য ও রাজশাহী থেকে আগত ডুবুরীরা উদ্ধার তৎপরতা চালিয়ে বিকেলে রসুন হাটা নদীরঘাট থেকে তার মরদেগ উদ্ধার করে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস বলেন, লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা হলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর