May 8, 2024, 8:53 am

সংবাদ শিরোনাম
সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন রংপুর নগরীরতে ভোক্তা অধিকার ও নিরাপদ খাদ্যের তদারকি পীরগঞ্জে   নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার উলিপুরে কয়েলের আগুনে একটি গোয়ালঘর পুড়ে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য রাঙ্গাবালীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১ থেকে ৭ ই মে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেতে প্রধান মন্ত্রী বরাবরে দরখাস্ত প্রদান গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত শেরপুর ময়মনসিংহ ঢাকা মহাসড়কের কাজ দ্রুত গতিতে চলছে সুন্দরগঞ্জ আনসার-ভিডিপি কর্মকর্তার সাফল্য

কাহারোলে রাতের আধারে ঘরে ঢুকে কিশোরীকে ধর্ষন, ধর্ষক গ্রেফতার

 সৈয়দ ইমরুল কায়েস রুপম,দিনাজপুর::

 

কাহারোলে রাতের আধারে ঘরে ঢুকে কিশোরীকে ধর্ষন ঘটনা ঘটেছে, ধর্ষকে পুলিশ গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করেছে।

জানা যায় উপজেলার ৪নং তাড়গাঁও ইউনিয়নের সুন্দরপুকুর গ্রামের গোবিন্দ চন্দ্র অধিকারীর পুত্র কেশব চন্দ্র অধিকারী (৪২) ওই পাড়ার এক ১৩ বছরের কিশোরী কে ধর্ষন করে। গত ২৩ জুন রাত আনুমানিক ১টার দিকে কেশব চন্দ্র অধিকারী কিশোরী মেয়েটির ঘরে প্রবেশ করে মেয়েটির মুখ চেপে ধরে ধর্ষন করে পালিয়ে যায়।

পরে মেয়েটি ধর্ষনের বিষয়টি তাঁর বাবা-মা কে জানালে তার বাবা থানায় এসে নারী-শিশু নির্যাতন আইনে ৯ (১) এর ধারায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলা নং- ১০, তাং- ২৪-০৬-২০২১।

মামলার ভিত্তিতে কাহারোল থানা ওসি মোঃ ফেরদৌস আলীর নির্দেশে এস.আই আরিফ এর নের্তৃত্বে সঙ্গীয় ফোস সহ গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরপুকুর এলাকায় অভিযান চালিয়ে আসামি কেশব চন্দ্র রায়কে গ্রেপ্তার করে এবং দিনাজপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কাহারোল থানা ওসি মোঃ ফেরদৌস আলী।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর