May 2, 2024, 3:47 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

ভক্তদের ভিড় রজনীকান্তকে দেখতে

ভক্তদের ভিড় রজনীকান্তকে দেখতে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কার্শিয়াঙের ডাউহিলে চলছে রোদ-বৃষ্টির মধ্যেই দক্ষিণী চিত্রতারকা রজনীকান্তের শুটিং। রোববার ছুটির দিনে সকাল থেকে বৃষ্টি না হওয়ায় ডাউহিল রেঞ্জার্স ট্রেনিং কলেজ চত্বরে শুটিং শুরু হয়েছিল। কিন্তু, দুপুর গড়াতেই বৃষ্টি শুরু হওয়ায় তড়িঘড়ি গুটিয়ে ফেলা হয় বাইরের সেট। এর কিছুক্ষণ পরে বন বিভাগের অফিসের মধ্যেই শুটিং হয়। তবে শুটিংয়ের সময়ে রেঞ্জার্স কলেজের ধারেকাছে কেউ ঘেঁষতে পারেননি। বন বিভাগের এক কর্মকর্তা জানান, ওই শুটিংয়ের সময়ে দপ্তরে কারা থাকতে পারবেন তারও তালিকা পরিচালক ঠিক করে দিয়েছেন।

প্রশাসন সূত্রের খবর, রজনীকান্তকে দেখার জন্য রোজই হোটেলের সামনে ভক্তদের ভিড় জমছে। পুলিশকে পরিস্থিতি সামাল দিতে হচ্ছে। শুধু তাই নয়, স্থানীয়দের অনেকেই পুলিশ-প্রশাসনের কর্মী-আধিকারিকদের কাছে আবদার জানিয়েছেন রজনীকান্তকে দেখিয়ে দেওয়ার জন্য। কার্শিয়াং মহকুমা প্রশাসনের এক কর্মকর্তা জানান, এলাকার লোকজনদের বোঝানো যাচ্ছে না যে বিনা অনুমতিতে রজনীকান্তের শুটিংয়ের কাছে যাওয়ার উপায় কারও নেই। এমনকি, মহকুমা পুলিশ-প্রশাসনের অফিসার-কর্মীদের কয়েকজন জানান, ইচ্ছে থাকলেও শুটিংয়ের সময়ে তারা কাছে যাওয়ার অনুমতি পাননি। এতসবের পরেও থালাইভা-কে দেখতে হোটেলের সামনে কিন্তু, ভিড়  হচ্ছে। তা সামলাতে হোটেলের নিরাপত্তা রক্ষীরাও হিমশিম খাচ্ছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর