May 2, 2024, 3:48 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

বিশ্বের সেরা ফুটবলারকে ছোট করতে পারেন না: কোচকে রোনালদোর বান্ধবী

অনলাইন ডেস্ক:- পর্তুগাল মরক্কো ম্যাচের রাত রোনালদোর ফ্যানদের কাছে দুঃস্বপ্নের মতো। এই ম্যাচ দিয়েই যে কাতার বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে পর্তুগাল। তারচেয়ে বড় দুঃখ, এই ম্যাচেও শুরুর একাদশে সুযোগ পাননি দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে ১-০ গোলে হেরে বিদায় নিতে হয়েছে পর্তুগালকে! আল থুমানা স্টেডিয়ামে ম্যাচের ৪২ মিনিটে ইউসেফ এন-নেসরির গোলই পর্তুগালের স্বপ্ন ভেঙে গুঁড়িয়ে দেয়।

দলের এমন হারে কাঁদতে কাঁদতে মাঠে ছাড়েন রোনালদো। শিশুর মতো অঝোরে কেঁদেছেন তিনি। রোনালদোর এই কান্না সহ্য করতে পারেননি বান্ধবী জর্জিনা রুদ্রিগেজ। ইন্সটাগ্রামে পর্তুগাল কোচের দিকে ইঙ্গিত করে একটা পোস্ট দিয়েছেন তিনি।

পোস্টে প্রথমে রোনালদোকে উদ্দেশ্য করে জর্জিনা লিখেন, ‘আজ তোমার বন্ধু ও কোচ ভুল সিদ্ধান্ত নিয়েছেন। যে বন্ধুর জন্য তোমার অনেক ভক্তি, অনেক শ্রদ্ধা ছিল। একই বন্ধু পরে তোমাকে আবার মাঠে নামালেন, কিন্তু তখন সব বদলে গেছে, অনেক দেরি হয়ে গেছে।’

পরে সান্তোসকে উদ্দেশ্য করে জর্জিনা লিখেন, ‘আপনি বিশ্বের সেরা খেলোয়াড়, সবচেয়ে শক্তিশালী অস্ত্রকে ছোট করতে পারেন না।’

এই বিশ্বকাপে শুরুটা দারুণ ছিল রোনালদোর। ঘানার বিপক্ষে গোল করে প্রথম ফুটবলার হিসেবে পাঁচ বিশ্বকাপে গোল করার রেকর্ড গড়েন তিনি। এরপর থেকেই তাকে ক্রমাগত বেঞ্চে বসিয়ে রাখেন কোচ সান্তোস। আর ঘুরে দাঁড়ানোর সুযোগও পাননি পর্তুগিজ যুবরাজ।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর