May 2, 2024, 3:38 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

পীরগঞ্জে চেয়ারম্যান কর্তৃক সন্ত্রাসী হামলাসহ প্রায় ৪ লক্ষ টাকা লুট!!

মোস্তফা মিয়া,পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ

রংপুরের পীরগঞ্জে ইউপি চেয়ারম্যান কর্তৃক সন্ত্রাসী হামলাসহ প্রায় ৪ লক্ষ টাকা লুট করার ঘটনা ঘটেছে। গত ২৯ জুন দিবাগত রাত আনুমানিক ২টায় উপজেলার ১৫ নং কাবিলপুর ইউনিয়নে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় গত ৫ জুলাই পীরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে, মামলা নং-০৩/১৯৬।
এলাকাবাসী ও এজাহার সূত্রে জানাযায়, উক্ত ইউনিয়নের চক-সোলাগাড়ী মৌজাস্থ্য বিটিসি বাজারের পাশের্^ ঢাকাস্থ বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আলহাজ¦ আব্দুল আজিজ সরকারের “লাভ ফুড প্রডাক্টস লিঃ” এর নিজস্ব জমিতে কোম্পানির স্থাপনা তৈরীর প্রস্তুতি গ্রহন করেছে। উক্ত স্থাপনার কাজ পরিচালনার জন্য রবিউল ইসলাম নামের একজন কর্মকর্তা নিয়মিত কর্মরত রয়েছে। ঘটনার দিন উক্ত ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম, ইউপি সদস্য স্বপন ইসলামসহ আরও ৬জন ব্যাক্তিকে সঙ্গে নিয়ে নির্মানাধীন কোম্পানিতে প্রবেশ করে কর্মকর্তা রবিউল ইসলামের উপর অর্তকিত হামলা চালায় এবং তার নিকট থাকা কোম্পানির ৩ লক্ষ ৩৪ হাজার টাকা লুটে নেয় এবং কর্মকর্তার হাত, পা, চোঁখ ও মুখবেধে অপহরণ করে ইউপি পরিষদে নিয়ে যাওয়া হয়। সেখানে ১০ ঘন্টা আটকিয়ে রেখে অমানষিক নির্যাতন করে তাকে হত্যার চেষ্টা করা হয়। উক্ত কর্মকর্তার আত্মচিৎকারে আশ পাশের লোকজন ছুটে আসলে তাকে আহত অবস্থায় ছেড়ে দেয়া হয়। পরে রংপুর মেডিকেল কজেল হাসপাতালে চিকিৎসার পর গত ৫ জুলাই পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়।
এ ব্যাপারে কাবিলপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, আমার পরিষদের সদস্য স্বপন ইসলাম ওসির নির্দেশে গরুচোর ও গাঁজা বিক্রেতা সন্দেহে উক্ত কর্মকর্তাকে পরিষদে নিয়ে আসে। টাকা লুট বা সন্ত্রাসী হামলা এ সব সাজানো নাটক মাত্র।
পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মাসুম এর সাথে কথা হলে তিনি বলেন, আমরা কাউকে ধরার জন্য পাবলিক কে বলবো কেন ? আমাদের কি ফোর্স নেই ? এ ব্যাপারে মামলা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধের ঘটনা সত্য হলে চেয়ারম্যান কে ছাড় দেয়া হবে না।
অপরদিকে লাভ ফুড প্রডাক্টস লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম শহিদ এর সাথে কথা হলে তিনি বলেন, “ উক্ত চেয়ারম্যান জমিটি ক্রয়ের সময়েও কোম্পানির নিয়োজিত কর্মকর্তার নিকট চাঁদা দাবি করেছিল। চাঁদা না পাওয়ার কারনে এবারে সন্ত্রাসী হামলাসহ অর্থ লুটের ঘটনা ঘটিয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/৭ জুলাই ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর