May 2, 2024, 3:43 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

নাটোরে বিজিবি’র নাম সাটানো গাড়িতে যাত্রী পরিবহন

শামসুল ইসলাম, নাটোর প্রতিনিধি::

 

নাটোরে বিজিবি’র নাম সাটানো গাড়িতে যাত্রী পরিবহন করতে দেখা যায়। শুক্রবার সকাল ১১ টার দিকে শহরের বড় হরিশপুর বাইপাসে একটি কোষ্টার সার্ভিস ও সদর উপজেলার দত্তপাড়া বাজার যাত্রীবাহি একটি ঢাকা কোচে বিজিবি লেখা গাড়িতে যাত্রী পরিবহন করতে দেখা যায়।
বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা বাসটির নম্বর “ঢাকা মেট্রো-ব-১১-১১৩১”। এ বিষয়ে জানতে চাইলে গাড়ির চালক বা হেলপার কাউকে পাওয়া যায়নি। যাত্রীদের জিজ্ঞাসা করলে, তারাও সেখান থেকে সটকে পড়েন। দত্তপাড়ার স্হানীয় বাসিন্দারা বলেন, গাড়িটির পেছনে ও সামনে বিজিবি লেখা স্টীকার দিয়ে হয়তো যাত্রী বহন করছে। যাত্রীদের মুখে মাস্ক বা কোনো দূরত্বও ছিলনা।
    এ বিষয়ে নাটোরের জেলা প্রশাসক শামীম আহম্মেদ বলেন, চিহ্নিত দুটি স্হানেই নির্বাহী ম্যাজিস্ট্রেট গেছেন। পুলিশ ব্যবস্হা নিচ্ছে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর