May 2, 2024, 3:29 am

সংবাদ শিরোনাম
নাটোরে গোপন বৈঠক থেকে জামায়াতের ২০ নেতাকর্মী গ্রেপ্তার কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পটুয়াখালীতে বজ্রপাতে তিনটি গরুর মৃত্যু কুড়িগ্রামে মহান মে দিবস পালিত কুয়াকাটায় যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত হয়েছে উলিপুরে ব্রহ্মপুত্র নদের ভাঙন রোধে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন রংপুরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনার গুরুত্ব সম্পর্কে সন্মেলন অনুষ্ঠিত র‍্যাবের বিশেষ অভিযানে রাজশাহীর দামকুড়ায় ৩৯ কেজি গাঁজা উদ্ধার’ ০১ মাদক কারবারি গ্রেফতার দিনে দুপুরে নিজ ঘর থেকে আড়াই বছর বয়সী শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার রংপুর চিড়িয়াখানায় গরমে পশুর হাঁসফাঁস অবস্থা

নতুন কাজ নিয়ে আশবাদী পিয়া বিপাশা

নতুন কাজ নিয়ে আশবাদী পিয়া বিপাশা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দার নাটক-টেলিফিল্মে নিয়মিত অভিনয় করছেন মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। সম্প্রতি ‘টার্গেট’ নামের একটি টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। বিদ্যুৎ রায়ের রচনায় এটি পরিচালনা করেছেন মেহেদী হাসান। পিয়া বিপাশা বলেন, এ টেলিছবিটির কাজ এরইমধ্যে শেষ হয়েছে। একজন মডেলের চরিত্রে আমি অভিনয় করেছি। এতে আমার চরিত্রের নাম থাকছে সাইকা। এখানে চিত্রনায়ক ইমনের বিপরীতে আমাকে দর্শকরা দেখতে পাবেন। কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী।

নির্মাতা মেহেদী হাসান জানান, গল্পে দেখা যাবে গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা সজীব চৌধুরীকে মেরে ফেলতে চায় ঢাকার এক মাফিয়া ডন। অফিসের ছুটিতে ঢাকার বাইরে একটি রিসোর্টে স্ত্রী রেসিকে নিয়ে ঘুরতে যায় সজীব চৌধুরী। সেখানে তাদের সঙ্গে পরিচয় হয় মডেল সাইকার। ঘটতে থাকে নানান ঘটনা। সজীব চৌধুরীর চরিত্রে ইমন, তার স্ত্রীর চরিত্রে তানিয়া বৃষ্টি ও মডেলের চরিত্রে পিয়া বিপাশা দারুণ অভিনয় করেছেন। এটি সামনে যেকোনো বেসরকারি টেলিভিশনে প্রচার হবে। এদিকে কিছুদিন আগে নির্মাতা সঞ্জয় সমদ্দারের একটি খ- নাটক ‘ভালো থাকুক ভালোবাসা’-তে অভিনয় করে বেশ প্রশংসা পান পিয়া বিপাশা। এখানে আফরান নিশোর বিপরীতে অভিনয় করেন তিনি। উল্লেখ্য, কণ্ঠ শিল্পী হাবিব ওয়াহিদের ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ শিরোনামের গানে মডেল হয়ে বেশ প্রশংসাও পান এই মডেল তারকা। এরপর কণ্ঠশিল্পী ইমরানের গানেও মডেল হিসেবে দেখা যায় তাকে। শোবিজ অঙ্গনে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেছেন পিয়া বিপাশা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর