July 25, 2024, 9:12 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

রাজশাহীতে সেনাসদস্যকে পেটাল পুলিশ, পুলিশের কপালে জুটল গণধোলাই

রাজশাহীতে সেনাসদস্যকে পেটাল পুলিশ, পুলিশের কপালে জুটল গণধোলাই

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

রাজশাহীর চারঘাটে মোটারসাইকেল তল্লাশির নামে ইয়াসিন আরাফাত আকাশ (২৭) নামে এক সেনাসদস্য ও তার ভায়রা আশরাফুল ইসলামকে (৩৩) পিটিয়েছে পুলিশ।  এ ঘটনায় দুই পুলিশ সদস্যকে গণধোলাই দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার সন্ধ্যার পর উপজেলার বালাদিয়াড় এলাকায় এ ঘটনা ঘটে। গণধোলাইয়ের শিকার দুই পুলিশ সদস্য হলেন- চারঘাট মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহিনুল আলম ও কনস্টেবল মনিরুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্বশুরবাড়ি এসে দশ বছরের শ্যালক ফিরোজকে নিয়ে পাশের বাজারে চা পানের উদ্দেশে মোটরসাইলে চড়ে যাচ্ছিলেন আরাফাত আকাশ ও তার ভায়রা। মোটরসাইকেল আরোহী ওই সেনাসদস্যকে থামাতে সংকেত দেন এএসআই শাহিনুল আলম ও কনস্টেবল মনিরুল ইসলাম। পরে তারা সংকেত না মেনে চলে যাচ্ছিলেন। এসময় পুলিশ রাইফেলের বাট দিয়ে তাদের মাথায় আঘাত করে। এতে মোটরসাইকেল থেকে আরোহীরা পড়ে গেলে তাদের পেটায় পুলিশ।

খবর পেয়ে ওই দুই পুলিশ সদস্যকে গণধোলাই দিয়ে আটকে রাখে স্থানীয়রা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, সন্ধ্যায় ওই এলাকায় মোটরসাইকেল নিয়ে টহল দিচ্ছিল দুই পুলিশ সদস্য। তারা মোটরসাইকেল আরোহী ওই সেনা সদস্যকে থামতে বলেন। কিন্তু তারা না থামায় ধাওয়া করেন মোটরসাইকেল নিয়ে।  এসময় দুই মোটরসাইকেলের ধাক্কায় পড়ে গিয়ে আহত হন সেনাসদস্যসহ ওই দুজন। এতে আহত হন ওই দুই পুলিশ সদস্যও।

Share Button

     এ জাতীয় আরো খবর