July 13, 2024, 11:34 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

নেইমার নয়, ব্রাজিল কোচের ভোট পেলেন রোনালদো

নেইমার নয়, ব্রাজিল কোচের ভোট পেলেন রোনালদো

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বিশ্বসেরা ফুটবলার বেছে নেওয়ার প্রশ্নে শিষ্য নেইমার নয়, ব্রাজিল কোচ তিতের পছন্দ ছিল ক্রিস্তিয়ানো রোনালদো। আর বরাবরের মতো এবারও সময়ের সেরা দুই ফুটবলার লিওনেল মেসি ও রোনালদো একে অপরকে সেরা মানেননি। এমনকি প্রতিপক্ষকে সেরা তিনের মধ্যেই রাখেননি তারা।

লন্ডনে সোমবার রাতে পলেডিয়াম থিয়েটারে বার্সেলোনার মেসি ও পিএসজির নেইমারকে পেছনে ফেলে ‘দ্য বেস্ট ফিফা মেনস প্লেয়ার’ পুরস্কারটি জিতে নেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো।

গত বছরের ২০ নভেম্বর থেকে এ বছরের ২ জুলাই পর্যন্ত খেলোয়াড়দের অর্জন বিবেচনায় বর্ষসেরা নির্বাচন করা হয়। সেরা ফুটবলার নির্ধারণে সমান ২৫ শতাংশ করে ভূমিকা ছিল ফুটবল বিশ্বের সব জাতীয় দলের অধিনায়ক ও কোচ, বিশ্বজুড়ে ফিফা নির্বাচিত সাংবাদিক ও অনলাইনে ভোট দেওয়া ফুটবলপ্রেমীদের।

ফিফা প্রকাশিত ভোটের ফলাফলে দেখা গেছে, গত বছরগুলোর মতো এবারও একে অপরকে ভোট দেননি মেসি ও রোনালদো। আর এবারও নিজের দেশ থেকে পূর্ণ সমর্থন পাননি নেইমার।

টানা দ্বিতীয় বছর রোনালদোকে ভোট দিয়েছেন তিতে, নেইমারকে রেখেছেন দ্বিতীয় স্থানে।

ব্রাজিল দলের অধিনায়ক হিসেবে ভোট দিয়েছেন দানি আলভেস। তার কাছে অবশ্য নেইমারই সেরা। মেসিকে দ্বিতীয় ও রোনালদোকে তৃতীয় ভোটটি দিয়েছেন আলভেস। গত বছর তিনি নেইমারকে দ্বিতীয়তে রেখে মেসিকে সেরার ভোট দিয়েছিলেন।

আর্জেন্টিনা অধিনায়ক মেসির প্রথম ভোটটি গেছে তার বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেসের পক্ষে। দ্বিতীয় ও তৃতীয় ভোট দিয়েছেন যথাক্রমে আন্দ্রেস ইনিয়েস্তা ও এ মৌসুমে পিএসজিতে যোগ দেওয়া নেইমারকে।

আর পর্তুগালের অধিনায়ক রোনালদো তিনটি ভোটই দিয়েছেন রিয়াল মাদ্রিদ সতীর্থদের-লুকা মদ্রিচ, সের্হিও রামোস ও মার্সেলোকে।

Share Button

     এ জাতীয় আরো খবর