July 25, 2024, 9:02 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

খাগড়াছড়িতে শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খাগড়াছড়িতে শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খাগড়াছড়ি প্রতিনিধি

“বাংলার মেহনতী মানুষ এক হও, দুনিয়ার মজদুর এক হও” এই স্লোগানকে সামনে রেখে। খাগড়াছড়িতে পৃথক পৃথক ভাবে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় শ্রমিক লীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী । বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য  কুজেন্দ্র লাল ত্রিপুরার অনুসারীরা শহরের কদমতলীস্থ দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রা বের হয়ে শাপলা চত্ত্বর প্রদক্ষিণ করে টাউন হলের চেতনা মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। এসময় জেলা শ্রমিক লীগের সভাপতি জানু সিকদারসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলমের অনুসারীরা নারকেল বাগানস্থ দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রা বের করে টাউন হলে চেতনা মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে। এসময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম শফি, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মো: নুরুন্নবীসহ অন্নান্যরা উপস্থিত ছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর