May 30, 2024, 8:13 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

সিংগাইরে চুরির অপবাদ সহ্য করতে না পেরে আত্মহত্যা ॥ গ্রেফতার-৩

সিংগাইরে চুরির অপবাদ সহ্য করতে না পেরে আত্মহত্যা ॥ গ্রেফতার ৩
সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি


গ্রাম্য সালিশে চুরির বিচার সহ্য করতে না পেরে সিংগাইর উপজেলার শায়েস্তা ইউনিয়নের বান্দাইল গ্রামের রাসেল (২১) নামের এক ব্যক্তি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছেন। নিহত রাসেল ঐ গ্রামের রজ্জব আলীর পুত্র। এ ঘটনায় আত্মহত্যা প্ররোচণার অভিযোগ এনে নিহতের নানি রাহেলা খানম বাদি হয়ে গতকাল মঙ্গলবার  ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ জড়িত ৩ জনকে গ্রেফতার করছেন।
গ্রেফতারকৃতরা হচ্ছেন- মৃত নকুমউদ্দিনের পুত্র এরশাদ (৬৫), মৃত ওয়াজ উদ্দিনের পুত্র চাঁন মিয়া (৪৮) ও চাঁন আলীর পুত্র মোশারফ (৩৫)। এরা সকলেই বান্দাইল গ্রামের বাসিন্দা। স্থানীয় বাসিন্দারা জানান, গত সোমবার সকাল ১০টার  দিকে রাসেল ঐ গ্রামের মৃত ওয়াজ উদ্দিনের পুত্র সুরজ মিয়ার মোবাইল ফোন চুরি করেন। রাসেলকে চুরির অভিযোগে এলাকার সোলেমান মেম্বার, ছাত্তার খান, এরশাদ খান ও সৈয়জুদ্দিনসহ স্থানীয় বাসিন্দরা আটক করে চড়-থাপ্পর মারেন। এ সময় সে চুরির করার কথা স্বীকার করেন। সুরুজের বাড়িতে গ্রাম্য -সালিশে রাসেলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। লজ্জা-অপমান সহ্য করতে না পেরে গত সোমবার দুপুর ২টার দিকে রাসল নিজ ঘরের শয়ন কক্ষে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ বিকেলে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাসেল রিকশা-ভ্যান চালিয়ে সংসার চালাতেন। সম্প্রতি তিনি ২ সন্তানসহ জনৈক নারীকে বিয়ে করে পার্শ্ববর্তী সাহরাইল গ্রামের আফছার উদ্দিনের বাড়িতে বাসা ভাড়া করে থাকতেন। তার মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম।
এ ব্যাপারে সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে । বাকিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

Share Button

     এ জাতীয় আরো খবর