July 20, 2024, 7:09 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

সিংগাইরে চুরির অপবাদ সহ্য করতে না পেরে আত্মহত্যা ॥ গ্রেফতার-৩

সিংগাইরে চুরির অপবাদ সহ্য করতে না পেরে আত্মহত্যা ॥ গ্রেফতার ৩
সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি


গ্রাম্য সালিশে চুরির বিচার সহ্য করতে না পেরে সিংগাইর উপজেলার শায়েস্তা ইউনিয়নের বান্দাইল গ্রামের রাসেল (২১) নামের এক ব্যক্তি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছেন। নিহত রাসেল ঐ গ্রামের রজ্জব আলীর পুত্র। এ ঘটনায় আত্মহত্যা প্ররোচণার অভিযোগ এনে নিহতের নানি রাহেলা খানম বাদি হয়ে গতকাল মঙ্গলবার  ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ জড়িত ৩ জনকে গ্রেফতার করছেন।
গ্রেফতারকৃতরা হচ্ছেন- মৃত নকুমউদ্দিনের পুত্র এরশাদ (৬৫), মৃত ওয়াজ উদ্দিনের পুত্র চাঁন মিয়া (৪৮) ও চাঁন আলীর পুত্র মোশারফ (৩৫)। এরা সকলেই বান্দাইল গ্রামের বাসিন্দা। স্থানীয় বাসিন্দারা জানান, গত সোমবার সকাল ১০টার  দিকে রাসেল ঐ গ্রামের মৃত ওয়াজ উদ্দিনের পুত্র সুরজ মিয়ার মোবাইল ফোন চুরি করেন। রাসেলকে চুরির অভিযোগে এলাকার সোলেমান মেম্বার, ছাত্তার খান, এরশাদ খান ও সৈয়জুদ্দিনসহ স্থানীয় বাসিন্দরা আটক করে চড়-থাপ্পর মারেন। এ সময় সে চুরির করার কথা স্বীকার করেন। সুরুজের বাড়িতে গ্রাম্য -সালিশে রাসেলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। লজ্জা-অপমান সহ্য করতে না পেরে গত সোমবার দুপুর ২টার দিকে রাসল নিজ ঘরের শয়ন কক্ষে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ বিকেলে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাসেল রিকশা-ভ্যান চালিয়ে সংসার চালাতেন। সম্প্রতি তিনি ২ সন্তানসহ জনৈক নারীকে বিয়ে করে পার্শ্ববর্তী সাহরাইল গ্রামের আফছার উদ্দিনের বাড়িতে বাসা ভাড়া করে থাকতেন। তার মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম।
এ ব্যাপারে সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে । বাকিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

Share Button

     এ জাতীয় আরো খবর