June 21, 2024, 12:15 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

হাকিমপুরে শারমীন হত্যার ঘটনায় রিক্সা চালক রাজু আটক

মোকছেদুল মমিন মোয়াজ্জেম,হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ

ঈদ শেষে ঢাকা থেকে গ্রামের বাড়ীতে ফেরার পথে হত্যার শিকার নারী পোশাক

শ্রমিক শারমীন আক্তার (২২) হত্যার ঘটনায় রিক্সা চালক রাজু উড়াও (৩০) কে গতকাল সোমবার ভোরে আলামত সহ আটক করেছে হাকিমপুর থানার পুলিশ। রাজু উড়াও হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাবু উড়াও এর ছেলে। হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, পোশাক শ্রমিক শারমিন আক্তার ঢাকার গাবতলীতে বসবাস করতো। গত জুলাই মাস থেকে শারমিন অসুস্থ্য হয়ে পড়ে। চিকিৎসক শারমিনকে এক মাস বিশ্রামের পরামর্শ দেয়। পরে বাবার অনুরোধে শারমিন গত বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এসআই পরিবহনে গ্রামের বাড়ী দিনাজপুরের হাকিমপুরের (হিলি স্থলবন্দর) উদ্দেশ্যে রওনা দেয়। শুক্রবার ভোর রাত ৩টা ৪৪ মিনিটে হিলিতে পৌছে। রিক্সা চালক রাজু উড়াও এর রিক্সায় করে বাড়ী ফেরার পথে চন্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়। শুক্রবার রাত সাড়ে ৯ টার তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শারমীন আক্তার হাকিমপুর উপজেলার খাট্টাউছনা গড়িয়াল গ্রামের শাফি আকন্দের মেয়ে। এ ঘটনায় শারমিনের বাবা শাফি আকন্দ বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে হাকিমপুর থানায় হত্যা মামলা করেন। সিসি টিভির ফুটেজের ক্লু ধরে হত্যাকারীকে সনাক্ত করা হয় এবং তার বাড়ির শোবার ঘরের খাটের নিচ থেকে নিহত শারমিনের কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়।
রাজু উড়াও পুলিশকে জানায়, গ্রামীন ব্যাংক থেকে সে ৩০ হাজার টাকা কিস্তিতে ঋন নেয়। সেই ঋনের কিস্তির ৮৫০ টাকার জন্য সে শারমীনকে হত্যা করে।

প্রাইভেট ডিটেকটিভ/১৯ আগস্ট ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর