June 21, 2024, 11:52 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

ময়মনসিংহে জমির বিরোধে সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩

ময়মনসিংহে জমির বিরোধে সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির জানান, গতকাল বুধবার সকাল ৯টার দিকে উপজেলার বড়হিত ইউনিয়নের কাঁঠাল ডাংরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের হাসিম উদ্দিন (৬০), তার ছেলে জহিরুল ইসলাম (৩০) এবং হাসিমের ভাতিজা আজিজুল হক (৩৫)। হাসিমের দুই ছেলে খায়রুল ও মাজহারুলকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আহমেদ কবির বলেন, হাসিম ও তার চাচাতো ভাই আবদুর রশিদের পরিবারের মধ্য জমি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। সকালে হাসিমের খামারের বিষ্ঠার গন্ধ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে সালিশ বসার কথা ছিল। কিন্তু তার আগেই দুই পরিবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, সংঘর্ষের পর সেখান থেকে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে ঈশ্বগরঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সেখানে জহিরুলকে মৃত ঘোষণা করেন। বাকি চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হাসিম ও আজিজুলও মারা যান। পরিদর্শক জয়নাল বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংঘর্ষের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Share Button

     এ জাতীয় আরো খবর