June 21, 2024, 12:12 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

আবারও সেলিম-চঞ্চল জুটি, সঙ্গে সিয়াম

আবারও সেলিম-চঞ্চল জুটি, সঙ্গে সিয়াম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গিয়াস উদ্দিন সেলিম ও চঞ্চল চৌধুরী জুটির ‘মনপুরা’ ২০০৯ সালে মুক্তি পেয়েছিল । এরপর জনপ্রিয়তার বিচারে সেটি হয়ে যায় ইতিহাস।

প্রচলিত রয়েছে, এখন পর্যন্ত দেশের সবচেয়ে ব্যবসাসফল ও জনপ্রিয় ছবির তালিকার শীর্ষে রয়েছে প্রেম-বিচ্ছেদ ঘরানার এই ফোক ছবিটি।

এমন সফলতার ১০ বছর পর আবারও সেলিম-চঞ্চল জুটি হাজির হচ্ছেন নতুন সিনেমা নিয়ে। তাদের সঙ্গে যুক্ত হলেন এই প্রজন্মের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ।

বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে বাংলা ট্রিবিউনকে।

ছবির বিষয়টি জানতে যোগাযোগ করা হয় এর নায়ক চঞ্চলের সঙ্গে। তিনিবলেন, ‘‘দুটি ছবি নিয়ে আলোচনা চলছে। নিশ্চয়ই আনুষ্ঠানিক ঘোষণা আসবে। আমি এ বিষয়ে আগাম কিছু বলব না। কারণ প্রযোজক-নির্মাতারাই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা বা সংবাদ সম্মেলন করবেন।’’

চঞ্চল চৌধুরীর হাতে থাকা দুটি ছবির একটি নির্মাণ করছেন গিয়াস উদ্দিন সেলিম, এটুকু স্পষ্ট। এ প্রসঙ্গে জানতে চাইলে সেলিমবলেন, ‘আসলে এরকম একটা বিষয় ঘটতে যাচ্ছে। তবে ঘটার আগে আমি কিছু বলতে চাই না। এটা আমার পুরনো অভ্যাস।’

চঞ্চল ও সেলিমের আলাপে এটুকু স্পষ্ট, সিনেমা তারা করছেন। তবে এখনই এ বিষয়ে আগাম বলতে চাইছেন না। এমনকি নামটিও না। তবে অন্য একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছেন, গিয়াস উদ্দিন সেলিমের নতুন ছবিটির জন্য এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ ও নবাগতা একজন নায়িকা।

সূত্র আরও জানিয়েছে, চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হওয়ার প্রক্রিয়া চলছে, তখনই মূলত পুরো বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে মুখ খুলবেন সংশ্লিষ্টরা।

‘মনপুরা’র পর মাঝের দশ বছরে গিয়াস উদ্দিন সেলিম মাত্র একটি ছবিই নির্মাণ করেছেন। পরীমনি ও ইয়াশ রোহানকে নিয়ে নির্মিত ‘স্বপ্নজাল’ নামের ছবিটি প্রশংসা কুড়ালেও বাণিজ্যিক বিচারে তেমন এগুতে পারেনি। অন্যদিকে ‘মনপুরা’র মতোই সিনেমা অধ্যায়ে গেল দশ বছরে ভালোই ভেলকি দেখিয়েছেন চঞ্চল চৌধুরী। যার সর্বশেষ উদাহরণ ‘দেবী’, তারও আগে ‘আয়নাবাজি’।

Share Button

     এ জাতীয় আরো খবর