June 16, 2024, 5:40 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

পাইকগাছায় বনদস্যু হালিম শিকারী আটক : অস্ত্র ও গুলি উদ্ধার

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ
পাইকগাছার গড়ইখালী থেকে বনদস্যু হালিম শিকারীকে জেলা গোয়েন্দা পুলিশ আটক করেছে। মঙ্গলবার রাত আনুমানিক ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গড়ইখালীর ভাঙ্গন কবলিত কুমখালীর বকপাড়া নিজ চিংড়ি ঘেরের বাসা থেকে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার হয়। তার নামে বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজী সহ ১৩টি মামলা রয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে। এলাকাবাসী আরো জানিয়েছে, সে বনদস্যু রবিউল বাহিনীর সক্রীয় সদস্য। ওসি এমদাদুল হক শেখ জানান, জেলা ডিবি পুলিশ এস,আই লুৎফর রহমান বাদী হয়ে পাইকগাছা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। যার নং- ৩০/১৯।

পাইকগাছায় অন্তঃসত্ত্বা গৃহবধু হত্যার অভিযোগে সংবাদ সম্মেলন
পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ
পাইকগাছায় অন্তঃসত্ত্বা গৃহবধু পূর্ণিমাকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনে পাইকগাছা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে গৃহবধুর পিতা পংকজ কুমার সরদার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য বলেন, আমার মেয়ে পূর্ণিমার সাথে উপজেলার মুনকিয়া গ্রামের প্রিন্স মল্লিকের এক বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুক সহ বিভিন্ন দাবীতে তার উপর শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। এক পর্যায়ে গত ২৭ জুলাই সকালে তাকে নির্মমভাবে দরজার হাঁক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে গলায় রশি দিয়ে হত্যা করে। প্রিন্স ও তার পরিবারের লোক পূর্ণিমার হত্যাকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে। পুলিশ সুরত হাল রিপোর্ট শেষে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করে। লাশটি তড়িঘড়ি করে অর্ধশবদাহ করে নদীতে ভাসিয়ে দেয়। অর্ধপোড়া লাশটি নদীর কুলে ভেসে উঠলে শিয়াল-কুকুরে খাচ্ছে বলে পংকজ সরদার সংবাদ সম্মেলনে উল্লেখ করে।

প্রাইভেট ডিটেকটিভ/০১ আগস্ট ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর