June 21, 2024, 1:26 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

দীর্ঘদিন পর অভিনয়ে নিয়মিত সীমানা

দীর্ঘদিন পর অভিনয়ে নিয়মিত সীমানা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কিছুদিন আগে সীমানা অভিনীত অর্ক মোস্তফা পরিচালিত ‘শেষ উপন্যাস’ নাটকটি এনটিভিতে প্রচার হয়। এই নাটকে প্রথমবারের মতো জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌর সঙ্গে অভিনয়ের সুযোগ পান সীমানা। নাটকটি এনটিভিতে প্রচারের পর এ অভিনেত্রী তার অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হন। আর এরপর থেকেই বিরতির পর অভিনয়ে আবারো ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। গেল ২৬শে জুলাই থেকে সীমানা দুরন্ত টিভির ধারাবাবাহিক ‘টিরিগিরি টক্কা সিজন টু’র কাজ শুরু করেছেন। আগামি ২রা আগস্ট পর্যন্ত তিনি এই ধারাবাহিকের কাজ নিয়েই ব্যস্ত থাকবেন। এটি নির্মাণ করছেন শাহাদাৎ হোসেন সুজন। দীর্ঘদিন পর অভিনয়ে নিয়মিত হয়ে দারুণ উচ্ছ্বসিত সীমানা।

তিনি বলেন, ‘শেষ উপন্যাস’ নাটকটিতে অভিনয়ের পর যেন অভিনয়ের প্রতি ভালোলাগা ভালোবাসা আরো বেড়ে যায়। কারণ এই নাটকে আমি আমাদের ড্রিমগার্ল মৌ আপুর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। তিনি আমাকে ভীষণ স্নেহ করেছেন, সহযোগিতা করেছেন। তার কাছে অনেক কিছুই শিখেছি আমি। আর সত্যি বলতে কী আমার একমাত্র সন্তান শ্রেষ্ঠকে নিয়ে এতদিন একটু বেশি ব্যস্ত থাকায় অভিনয়ে সময় দেয়া হয়নি। এখন থেকে নিয়মিত অভিনয় করবো। সীমানা জানান, আগামি ঈদের জন্য তিনি মাসুম আজিজ, মুরাদ পারভেজ, অর্ক মোস্তফার নাটকে কাজ করবেন। এদিকে গতকাল ছিলো সীমানার জন্মদিন। কিন্তু এ দিনেও তিনি নাটকের শুটিংয়ে ব্যস্ত থাকবেন। তবে সীমানা বিশ্বাস করেন তার ছোট বোন রুমানা কিছু একটা আয়োজন করে দিনটিকে আনন্দঘন করে তুলবেন। সীমানা জানান, তার জন্মদিনে বরাবরই মিলাদ মাহফিলের আয়োজনের পাশাপাশি এতিম বাচ্চাদের খাওয়ানো হয়ে থাকে। এবারও তাই করার ইচ্ছে রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর