June 16, 2024, 5:11 pm

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

গিনির স্বর্ণখনিতে পাথরধসে নিহত ৪

গিনির স্বর্ণখনিতে পাথরধসে নিহত ৪

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

গিনির উত্তর-পূর্বাঞ্চলে একটি স্বর্ণখনিতে পাথর ধসে কমপক্ষে চারজন নিহত হয়েছেন। তাঁদের মধ্যে আছে দুবছর বয়সী একটি শিশু ও তার মা। স্থানীয় সময় গত রোববার স্থানীয় পুলিশ ও কর্মকর্তারা এ কথা জানান।

গিনির কিন্তিনিয়ান এলাকার সরকারি কর্মকর্তা মামাদি মাগাসৌবার বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে বলা হয়, গিনির উত্তর-পূর্বাঞ্চলীয় সিগুইরির কিন্তিয়ানে গত শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

মামাদি মাগাসৌবা বলেন, ‘একটি স্বর্ণখনিতে পাথরধসে কমপক্ষে চারজন নিহত হয়েছেন।’

পুলিশ ও স্থানীয় রেড ক্রসের প্রতিনিধি নিহতের এ সংখ্যা নিশ্চিত করেছে।

একই সূত্র জানায়, এ দুর্ঘটনায় আহত অপর দুজনকে রাজধানী কোনাক্রির প্রায় ৬০০ কিলোমিটার উত্তরের নগরী সিগুইরির হাসপাতালে নেওয়া হয়েছে।

রেড ক্রস কর্মকর্তা জানান, হতাহতরা স্বর্ণখনিটিতে কাজ করছিলেন। প্রবল বর্ষণের কারণে পাথরধসের ঝুঁকি থাকায় খনিটির ব্যবহার নিষিদ্ধ ছিল।

Share Button

     এ জাতীয় আরো খবর