July 13, 2024, 11:31 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

আশুলিয়ায় তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

আশুলিয়ায় তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

 

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় তরুণী ধর্ষণের ঘটনার প্রধান আসামি ইসরাফিলকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোরে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইসরাফিল আশুলিয়ার দোসাইদ এলাকার হজরত আলী ভূঁইয়ার ছেলে। আশুলিয়া থানার এসআই সহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে মামলার প্রধান আসামি ইসরাফিল পলাতক ছিলেন। তাকে গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালায়। পরে ভোরে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গাবাড়ি পুলিশ অবস্থান নিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত শুক্রবার ইসরাফিল ও আবদুর রাজ্জাকের ছেলে শরিফুল ইসলাম বেড়ানোর কথা বলে ওই তরুণীকে আশুলিয়ার দোসাইদ ঈদগাহমাঠ এলাকায় নিয়ে আসে। সেখানে একটি পরিত্যক্ত গোডাউনে ২ নিরাপত্তাকর্মীসহ চারজন মিলে তরুণীকে গণধর্ষণ করেন। পরে ওই তরুণী স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কাছে বিচার চাইলে পাঁচশ’ টাকা দিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেন। পরে তরুণী বাদি হয়ে আশুলিয়া থানায় চার জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এরপরের দিন পুলিশ পরিত্যক্ত গোডাউনের নিরাপত্তাকর্মী পলাশ মাহমুদ ও জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করে। পরে তাদের আদালতে দু’দিনের রিমান্ডে আনে পুলিশ।

বাস চাপায় নারীর মৃত্যু: আশুলিয়ার বলিবদ্র বাজার এলাকার শমসের প্লাজার সামনে একটি বাস চাপায় অজ্ঞাতপরিচয় এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল আটটার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়ক দিয়ে ওই নারী রাস্তা পারাপার হচ্ছিলেন। এ সময় সাভার পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আশুলিয়া থানার ওসি আবদুল আউয়াল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে তারা যাচ্ছেন। তবে প্রাথমিকভাবে কোনো তথ্য দেওয়া সম্ভব হচ্ছে না।

Share Button

     এ জাতীয় আরো খবর