October 14, 2024, 11:25 pm

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

বড়দিনের উৎসবে দুরন্ততে ৩ সিনেমা

বড়দিনের উৎসবে দুরন্ততে ৩ সিনেমা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বড়দিন উপলক্ষে দুরন্ত টিভির পর্দায় চার দিনব্যাপী থাকছে মজার তিনটি সিনেমা। এরমধ্যে রয়েছে ‘লুক হু’স টকিং নাও’, ‘এ ক্রিসমাস ক্যারোল’ ও ‘ফ্রোজেন ইন টাইম অ্যান্ড দ্য নটি লিস্ট’।

লুক হু’স টকিং নাও

মিকি ও জুলি দুই ভাই-বোন। ছোটবেলা থেকে দুইজন একদম বড়দের মতো কথা বলতে পারতো। এ কারণে পরিবারে উত্তেজনার কমতি ছিল না। সেখানে যুক্ত হয় দুই নতুন সদস্য রক্স ও ড্যাফনি। ওদের নিয়ে ঘটতে থাকে মজার সব কা-!

বড়দিন উপলক্ষে এই সিনেমাটি বাংলায় ভাষান্তরিত করে দুরন্ত টিভি প্রচার করবে ২৪ ডিসেম্বর রাত ১০টায় এবং ২৫ ডিসেম্বর বিকাল ৩টায়।

এ ক্রিসমাস ক্যারোল

লন্ডন শহর ক্রিসমাস উদযাপনের অপেক্ষায় আছে। প্রতি বছর এই উৎসবের সময় জর্জ সি স্কট বড়দিনের ভূতের সাথে দেখা করতো। সে এই ভূতের সাথে এখনও দেখা করে এবং ভবিষ্যতেও করবে। এই সিনেমাতে দেখানো হবে কৃপণ বুড়ো এবেনজার-এর ভালো মানুষ হয়ে যাওয়ার রোমাঞ্চকর কাহিনি।

‘এ ক্রিসমাস ক্যারোল’, বাংলায় ভাষান্তরিত করে দুরন্ত টিভিতে দেখানো হবে ২৫ ডিসেম্বর রাত ১০টায় এবং ২৬ ডিসেম্বর বিকাল ৩টায়।

ফ্রোজেন ইন টাইম অ্যান্ড দ্য নটি লিস্ট

বিজ্ঞানী দাদুর সাথে ছুটি কাটাতে আসে প্যাটি আর এরিক। ভুলক্রমে দাদুর একটি ঘড়ি ভেঙে ফেলায় অদ্ভুত বিপদে পড়ে তারা। সময় থমকে গেছে, এখন প্রতিদিনই ক্রিসমাস! ওরা কি পারবে সময় ঠিক করতে?

অন্যদিকে স্নোফ্লেক আর তার ভাই উইন্টার দুষ্টুমি করতে করতে আসল ক্রিসমাস ট্রি নষ্ট করে ফেলে। এরপর সানটা তাদেরকে অনেক কাজের ভার দেয়। সানটার ‘দুষ্টু তালিকা’ থেকে বের হওয়ার জন্য তারা স্পার্কল-এর সাহায্য নেয়। শেষপর্যন্ত ওরা কি পারবে সানটাকে খুশি করতে? এসব প্রশ্নের উত্তর পেতে দেখতে হবে দুরন্ত টিভি’র সিনেমা ‘ফ্রোজেন ইন টাইম অ্যান্ড দ্য নটি লিস্ট’। এটি সম্প্রচার করা হবে ২৬ ডিসেম্বর রাত ১০টায় এবং ২৭ ডিসেম্বর বিকাল ৩টায়।

Share Button

     এ জাতীয় আরো খবর