September 8, 2024, 6:30 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

ডিএমপির দুই সহকারি পুলিশ কমিশনারকে বদলি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারি কমিশনার পদের দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে। ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

এতে উল্লেখ করা হয়, ঢাকা মহানগর পুলিশের সহকারি কমিশনার মাহফুজা আক্তার শিমুলকে সহকারি পুলিশ কমিশনার (প্রশাসন)-তেজগাঁও হিসেবে বদলি করা হয়েছে।

এ ছাড়া মোহাম্মদপুর অঞ্চলের সহকারি পুলিশ কমিশনার (পেট্রোল) মো. সাইফুল আলম মুজাহিদকে দারুসসালাম জোনে (এসি, ট্রাফিক) বদলি করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর