July 8, 2024, 10:30 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রামে একের পর এক বাঁধ ভেঙে ও সড়ক উপছে নতুন নতুন এলাকা প্লাবিত কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার জৈন্তাপুরে পুলিশের পৃথক অভিযানে চিনি ও ঔষধ উদ্ধার পীরগঞ্জের ঝোরারঘাট শাহ্ সালেক দাখিল মাদ্রাসায় সুপারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম পীরগঞ্জ ৮৭পিচ ইয়াবা ও অন্যঅন্য মামলায় আসামী আটক৫ ১৭০টি চোরাই মোবাইল ও ট্যাবসহ মোট ০৫ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ সরকারী রাস্তাসহ ২৯টি মেহগনি গাছ কাটার অভিযোগ।। তদন্তে প্রশাসন পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পীরগঞ্জে পাট ও পাট বীজ উৎপাদন প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু

একটু অন্যরকম ভাবে হাবিব-ন্যান্সি

একটু অন্যরকম ভাবে হাবিব-ন্যান্সি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় সংগীত পরিচালক-গায়ক হাবিব ওয়াহিদের সঙ্গে দ্বৈত গানে শ্রোতাপ্রিয়তা পেয়েছেন ন্যানসি। আবার শুধু তার সুরেও গেয়েছেন এই গায়িকা। এসব গান বা জিঙ্গেলের অধিকাংশই প্রেম-বিরহ নির্ভর। এবার অন্যরকম এক জিঙ্গেলে জুটি বাঁধলেন হাবিব ও ন্যানসি।

মঙ্গলবার সকালে সঙ্গে আলাপে ন্যানসি বলেন, ‘এবার একটি অন্যরকম জিঙ্গেলে কণ্ঠ দিয়েছি। বলা যায় জনসচেতনতামূলক। কিন্তু লিরিকে তেমনটি নেই, আছে চিত্রনাট্যে।’

ন্যানসি জানান, সাধারণত দুটি সন্তান আছে এমন পরিবারকে আদর্শ পরিবার বলা হয়ে থাকে। বিজ্ঞাপনটির কাহিনিতেও তেমনটি দেখা যাবে। সেখানে ব্যবহৃত জিঙ্গেলটিতে কণ্ঠ থাকছে ন্যানসির। এর সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব। হাবিবই ন্যানসিকে উদ্বুদ্ধ করেছেন এতে কণ্ঠ দেওয়ার জন্য। তার মতে, এটি জনসচেতনতা তৈরিতে সহায়তা করবে।

জন্মবিরতিকরণ পিল ফেমিকনের জন্য হাবিব তৈরি করেছেন এই জিঙ্গেলটি। ৯ অক্টোবর রাতে এটি কণ্ঠে তোলেন ন্যানসি। কিছুদিনের মধ্যে এর প্রচার শুরু হবে বিভিন্ন টিভি চ্যানেলে।

এদিকে ন্যানসি ক’দিন আগে কণ্ঠ দিয়েছেন একটি সিনেমার গানে। এ মিজানের কথায় গানটির সুর-সংগীত করেছেন আলী আকরাম শুভ। জিঙ্গেলে ভয়েস দিয়ে ন্যানসি চলে গেছেন ময়মনসিংহে, শ্বশুরবাড়িতে। সেখান থেকে যাবেন নিজের বাড়ি নেত্রকোনা শহরে।

ন্যানসি জানান, মায়ের মৃত্যুর পাঁচ বছর পর তার সম্পত্তি তিন ভাই-বোনের মধ্যে বন্টনের প্রক্রিয়া শুরু হয়েছে। এ নিয়ে ঈদের পর থেকে সাংসারিক ব্যস্ততা যাচ্ছে তার।

Share Button

     এ জাতীয় আরো খবর