March 28, 2024, 6:31 pm

সংবাদ শিরোনাম
র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান ভোলা বোরহানউদ্দিনে নানা আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হলো নবাবগঞ্জে মেধা বিকাশ কোচিং সেন্টারের পক্ষ থেকে স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত সিলেটে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে জমিয়ত সুন্দরগঞ্জে মহান স্বাধীনতা দিবস উদযাপণ

সংশোধিত নিয়োগ বিঞ্জপ্তি

সংশোধিত  নিয়োগ বিঞ্জপ্তি
প্রাইভেট ডিটেকটিভ অনুসন্ধানী সাংবাদিক নিয়োগ

প্রতিটি বিভাগ,জেলা, উপজেলা ও গুরুত্বপূর্ন স্থানে এক জন করে নিয়োগ করা হবে ।

নিজ নিজ এলাকায় কাজ করার শর্তে অনুসন্ধানী সাংবাদিক কাজে নিজের এলাকায় থেকে ক্যারিয়ার গড়ে তোলার সুবর্ণ সুযোগ । আপনার এলাকার সকল প্রকার অপরাধ মূলক কার্যক্রমের বিরুদ্ধে অবস্থান নিয়ে প্রাইভেট ডিটেকটিভ লিঃ এ যোগ দিন ।

বাংলাদেশে বেসরকারি পর্যায়ে প্রায় ১৬ বছরের দীর্ঘ পথচলার অভিঞ্জতার আলোকে  নতুন করে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত প্রাইভেট ডিটেকটিভ লিঃ এ সারা দেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা ও গুরুত্বপূর্ণ স্থানে একজন করে অনুসন্ধানী সাংবাদিক নিয়োগ চলছে । নিজেকে প্রতিষ্ঠিত করার পাশা পাশি নিজ এলাকার অনুসন্ধানী কাজের তথ্য প্রমাণ দেশের সকল আইন প্রয়োগকারী সংস্থাকে সরবরাহ করে অপরাধ দমনে জনগণ ও সরকারকে সহায়তা করার লক্ষ্য নিয়ে আমাদের এই  কার্যক্রম।

পদের নাম

যোগ্যতা ও বয়সসীমা

সুযোগ-সুবিধা

বিভাগীয় সাংবাদিক

*২৮ থেকে ৪৫ বছর বয়সের যে কেউ। পুরুষ/মহিলা আবেদন করতে পারবে ।

*নির্বাচিত প্রাথীদের নিয়োগ শেষে প্রশিক্ষণসহ আনুষঙ্গীক দাপ্তরিক কাগজ পত্র, আইডি র্কাডসহ প্রয়োজনীয় সকল উপকরণ প্রদান করা হবে ।
জেলা সাংবাদিক

*বিশেষ ক্ষেত্রে মেধাবী, উদ্দোমী ও সাহসীদের জন্য বয়স শিথিলযোগ্য।

উপজেলা সাংবাদিক

*শিক্ষাগত যোগ্যতা ন্যুনতম এইচ, এস, সি, এবং বিভাগীয় ও জেলা এর  ক্ষেত্রে দক্ষ ও উচ্চতর শিক্ষা অগ্রাধিকার।

বিঃ দ্রঃ রাষ্ট্রবিরোধী ও যে কোন অপরাধের সাথে যুক্ত থাকলে আবেদনের অযোগ্য বলে বিবেচিত হবে ।

আবেদন প্রক্রিয়া ঃ   অন লাইনে  আবেদন করার লিংক  যঃঃঢ়://ঢ়ফষ০০৭.পড়স ড়ৎ িি.িঢ়ফহবংিনফ.পড়সএ গিয়ে চাকুরির অপশনে ক্লিক করে  পাশে আবেদন ফরম পুরণ করে জমা দিন।

আবেদনের শেষ তারিখঃ ৩০ শে র্মাচ-২০১৮ রাত- ১২ টা পর্যন্ত ।

যোগাযোগের ঠিকানা ঃ

সম্পাদক

এ এইচ এম মোস্তাফিজুর রহমান

প্রাইভেট ডিটেকটিভ লিঃ

মোবাইল নং ০১৭১১৯০১১৫৫

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর