February 25, 2024, 1:44 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

নেতিবাচক চরিত্রেই আনন্দ শতাব্দীর

নেতিবাচক চরিত্রেই আনন্দ শতাব্দীর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি মাসের প্রথম সপ্তাহে মুক্তি পেয়েছে দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। এটি মুক্তির পর থেকে চারদিকে আলোচনার ঝড় ওঠে। এখনও দেশের ৪৫টি প্রেক্ষাগৃহে ছবি চলছে। এ ছবিতে গোয়েন্দা বিভাগের এডিসি সাজেদুল চরিত্রে অনবদ্য অভিনয় করেন শতাব্দী ওয়াদুদ। মঞ্চ থেকে ওঠে আসা এই অভিনেতা এর আগে ‘গেরিলা’ (২০১১), ‘জীবনঢুলী’ (২০১৪), ‘বাপজানের বায়োস্কোপ’ (২০১৫) ছবিতে নিজের অভিনয় নৈপুণ্য দেখিয়েছেন। সবশেষ গোয়েন্দা বিভাগের এডিসি সাজেদুল চরিত্রেও তার অভিনয় বেশ প্রশংসা পাচ্ছে।

তার সংলাপ, অপারেশন নিয়ে অন্য কর্মকর্তাদের সঙ্গে বৈঠক, সবকিছু দর্শকরা বেশ পছন্দ করেছেন। তবে ব্যক্তিগতভাবে কী ধরনের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন এই অভিনেতা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে এডিসি সাজেদুল চরিত্রটি দর্শক বেশ পছন্দ করেছেন। আমি একজন অভিনেতা হিসেবে সব ধরনের চরিত্রেই কাজ করতে চাই। তবে নেতিবাচক চরিত্রে কাজ করতে বেশি মজা লাগে। কারণ, সেখানে অভিব্যক্তির সুযোগ থাকে বেশি। আর দশটা ভালো ছবিতে কাজ করতে চাই। যেগুলো আমি মারা যাওয়ার পরও পৃথিবীতে থাকবে। আমার পরের প্রজন্ম যেন আমাকে নিয়ে কথা বলে এমন সব চরিত্রে কাজ করার ইচ্ছে আছে। সামনে শতাব্দী ওয়াদুদ অভিনীত দুটি ছবি মুক্তি পাবে। ছবি দুটি হচ্ছে ‘রাগী’ ও ‘দাগ’। দুটি ছবিতেই নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী। মঞ্চ থেকে টেলিভিশন এবং তারপর যাত্রা করেছেন বড় পর্দায়। সব মাধ্যমেই দক্ষ অভিনয়ের মধ্যদিয়ে দর্শকের মন জয় করতে চান এই অভিনেতা।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর