March 29, 2024, 2:55 pm

সংবাদ শিরোনাম
মুন্সিগঞ্জ জেলার বৈখর এলাকা হতে ০৩টি দেশীয় অস্ত্র পাইপগান ফেনসিডিলসহ ০২ জন অবৈধ অস্ত্রধারী গ্রেপ্তার কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভূটানের রাজা ৭২ হাজার জাল টাকাসহ চক্রের সদস্য গ্রেফতার পটুয়াখালীতে শ্রমীক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামীসহ ৯ জুয়াড়ি গ্রেপ্তার র‍্যাব-৫, এর অভিযানে রাজশাহীর গোদাগাড়ী সীমান্তবর্তী দূর্গম চর হতে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার’ চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত রংপুরে নিরাপদ খাদ্য সরবরাহে কতৃপক্ষের ব্যাপক অভিজান পীরগঞ্জের ১৫টি পরিবারের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ, মামলার রায় পেয়েও ১৭ মাস ধরে অবরুদ্ধ চট্টগ্রাম-কক্সবাজার রেলে কাটা পড়ে কিশোরীর মৃত্যু

হিলিতে সরকারি কাগজপত্র জাল তৈরির অপরাধে দোকান মালিকসহ কর্মচারীকে এক মাসের জেল

হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ- মোকছেদুল মমিন মোয়াজ্জেম

দিনাজপুরের হিলিতে জাল ভোটার আইডি কার্ড ও পিএসসি’র সার্টিফিকেট সহ সরকারি বিভিন্ন কাগজপত্র তৈরির অপরাধে মা ফটোস্ট্যাট কম্পিউটার পেপার হাউজের মালিক গোলাম মোস্তফা কামাল সহ কর্মচারীকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন হাকিমপুর (হিলি) উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ-আলম।
বুধবার (১০ আগস্ট) দুপুরে হিলি বাজারে মা ফটোস্ট্যাট কম্পিউটার পেপার হাউজে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন তিনি।
হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ-আলম বলেন, হিলি বাজারের মা পেপার হাউজটি দীর্ঘদিন যাবৎ জাল ভোটার আইডি কার্ড ও পিএসসি সার্টিফিকেট  সহ সরকারি বিভিন্ন কাগজপত্র তৈরি করে আসছে। এর আগেও তাকে কয়েক বার সতর্ক করা হয়েছিলো। পুনরায় আজকে তার দোকানে সকল জাল কাগজপত্র ও কম্পিউটার সহ দোকান মালিক হিলি পাইলট স্কুলের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল ও তার কর্মচারীকে আটক করি। পরে সরকারি কাগজপত্র জাল তৈরির অপরাধে তাদের একমাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর